বুধবার অভিষেককে ইডির তলব ইস্যুতে প্রথম মুখ খোলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। আজ সকালেই বিজেপিকে তোপ দেগে শিবসেনা নেতা বলেছেন, ইন্ডিয়া জোটের বৈঠক হোক, তা চাইছে না ইডি বা বিজেপি। সঞ্জয় রাউত যে আক্রমণ শুরু করেছেন, সময়ের সঙ্গে সঙ্গে তার ঝাঁঝ আরও বাড়ছে।


কলকাতা ও নয়াদিল্লি: ইন্ডিয়া জোটের সমন্বয় কমিটির বৈঠকে বুধবার থাকতে পারেননি কমিটির অন্যতম সদস্য তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। কারণ, ইডি তাঁকে ডেকে পাঠিয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। বেলা ১১টা ৪০ মিনিট নাগাদ অভিষেক পৌঁছে যান সিজিও কমপ্লেক্সে। এখনও ইডি অফিসের ভিতরেই রয়েছেন তিনি। ইন্ডিয়া জোটের বৈঠকের দিনই অভিষেককে তলব নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছে তৃণমূল। কেন্দ্রীয় এজেন্সির অপব্যবহারের অভিযোগ তুলেছে বাংলার শাসক দল। আর এবার অভিষেকের পাশে বিরোধীদের টিম ইন্ডিয়াও। একের পর এক নেতারা মুখ খুলতে শুরু করেছেন।


বুধবার অভিষেককে ইডির তলব ইস্যুতে প্রথম মুখ খোলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। আজ সকালেই বিজেপিকে তোপ দেগে শিবসেনা নেতা বলেছেন, ইন্ডিয়া জোটের বৈঠক হোক, তা চাইছে না ইডি বা বিজেপি। সেই কারণেই আজকের দিনে তলব করা হয়েছে। সঞ্জয় রাউত যে আক্রমণ শুরু করেছেন, সময়ের সঙ্গে সঙ্গে তার ঝাঁঝ আরও বাড়ছে। বৈঠকে অভিষেক উপস্থিত থাকতে না পারায় বিজেপিকে নিশানা করছেন অন্যান্য বিরোধী দলের নেতারাও। সঞ্জয় রাউতের পর অভিষেকের পাশে ন্যাশনাল কনফারেন্সের নেতা ওমর আবদুল্লাও। তাঁরও বক্তব্য, বিরোধীদের আলাদা করে টার্গেট করা হয়েছে। বৈঠকে অভিষেকের অনুপস্থিতি যে বিরোধীরা বোধ করবে, সে কথাও বলেছেন ওমর আবদুল্লা। বলেছেন, ‘আশা করি পরের বৈঠকে অভিষেককে আমরা পাব।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours