সামনেই ধূপগুড়ি বিধানসভা উপনির্বাচন। সেই কারণে ধূপগুড়ির বিভিন্ন জায়গায় চলছে পুলিশের নাকা চেকিং। বুধবার শালবাড়ি এলাকায় পুলিশের নজরে আসে বিহারগামী একটি বড় গাড়ি। সন্দেহ হতেই আটক করা হয় গাড়িটিকে।

 নাকা চেকিংয়ের সময় পুলিশের হাতে উদ্ধার ১৩ লক্ষ টাকা, ভোটের আগে উত্তেজনা ধূপগুড়িতেউদ্ধার হওয়া টাকা

ধূপগুড়ি: প্রায় তেরো লক্ষ টাকা উদ্ধার। নাকা চেকিং এ উদ্ধার প্রায় সাড়ে ১৩ লক্ষ টাকা। ভোটের আগে ধৃপগুড়িতে এইভাবে টাকা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে। আটক করা হয়েছে অসমের ছয় বাসিন্দাকে।


সামনেই ধূপগুড়ি বিধানসভা উপনির্বাচন। সেই কারণে ধূপগুড়ির বিভিন্ন জায়গায় চলছে পুলিশের নাকা চেকিং। বুধবার শালবাড়ি এলাকায় পুলিশের নজরে আসে বিহারগামী একটি বড় গাড়ি। সন্দেহ হতেই আটক করা হয় গাড়িটিকে। খবর দেওয়া হয় নির্বাচন কমিশনের লাইং স্কোয়াড টিমকে। তারপর আধিকারিকরা এলাকায় এসে তল্লাশি চালাতেই উদ্ধার হয় প্রায় তেরো লক্ষ টাকা। সমস্ত নোট ৫০০-র বলেই মনে করছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তিরা সকলেই অসমের বরপেটা এলাকার বাসিন্দা। যাদের কাছ থেকে টাকা উদ্ধার হয়েছে তাঁরা দাবি করেছেন, প্রত্যেকের দুধের ব্যবসা রয়েছে। মহিষ কেনার জন্য টাকা নিয়ে যাচ্ছিলেন। যদিও তদন্তকারীদের দাবি টাকার বৈধ কাগজপত্র দেখাতে পারেননি ওই ব্যক্তি। তাই বাজেয়াপ্ত করা হয়েছে সাড়ে ১৩ লক্ষ টাকা।


উল্লেখ্য, বিধায়কের মৃত্যুতে পুনরায় জলপাইগুড়ির ধূপগুড়িতে উপনির্বাচন হবে সেপ্টেম্বর মাসে। আগামী ৫ সেপ্টেম্বর হবে ভোট। বিজ্ঞপ্তি জারি করে কমিশন। সেই কারণে লাগাতার চলছে প্রচার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours