সিপিএমের জেলা সম্পাদক সৈয়দ মহম্মদ হোসেনের দাবি, তৃণমূলের গোষ্ঠী দ্বন্দের ফলেই ওই আসনে ঘাসফুল শিবির প্রার্থী দিতে পারেনি।
Panchayat Elections 2023: প্রার্থীই দেয়নি কোনও দল, পঞ্চায়েতে ভোট হচ্ছে না এই এলাকায়কেন হচ্ছে না ভোট?

রায়না: কোথাও বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন শাসকদলের প্রার্থীরা, কোথাও আবার তৃণমূল (Trinamool Congress) প্রার্থীদের হারাতে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছেন বিরোধীরা। কোথাও আবার একই আসনে দাঁড়িয়ে পড়েছেন ২৫ জন প্রার্থী। কিন্তু, তাই বলে প্রার্থীর অভাবে ভোটই হবে না? হ্যাঁ, এবার এই ছবিই দেখা যেতে চলেছে পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) রায়না ২ নম্বর ব্লকের যশাপুর গ্রামে ২৭০ নম্বর বুথে। সূত্রের খবর, এই বুথে প্রার্থী দিতে পারেনি কোনও রাজনৈতিক দলই। তার ফলে ভোটের কোনও বালাই নেই। 

প্রসঙ্গত, এই আসনটি আবার ওবিসি মহিলা প্রার্থীদের জন্য সংরক্ষিত। এদিকে তৃণমূলের তরফে যাঁকে দাঁড় করানো হয়েছিল তিনি শংসাপত্রই দিতে পারেননি। ফলে শেষ পর্যন্ত আর জমা পড়েনি মনোনয়ন। অন্যদিকে তাঁর বদলে যাঁকে দাঁড় করানো হয়েছিল দলের তরফে তিনি আবার ব্যক্তিগত কারণে শেষ পর্যন্ত লড়াইয়ের ময়দানে নামতে চাননি বলে জানা যাচ্ছে। যদিও সিপিএমের জেলা সম্পাদক সৈয়দ মহম্মদ হোসেনের দাবি, তৃণমূলের গোষ্ঠী দ্বন্দের ফলেই ওই আসনে ঘাসফুল শিবির প্রার্থী দিতে পারেনি। পাশাপাশি এখানে বিরোধীদের লাগাতার ভয়ও দেখানো হচ্ছে বলে দাবি করেছেন তিনি। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours