এমার্জিং এশিয়া কাপে গ্রুপ পর্বে সব মিলিয়ে ১২টি ম্যাচ হওয়ার কথা ছিল। আবহাওয়ার কারণে এর মধ্যে ৭টি ম্যাচই ভেস্তে গিয়েছে।

India vs Pakistan: ভেস্তে গেল ভারত-পাকিস্তান, দেখা হতে পারে ফাইনালে
Image Credit Source: Twitter, FILE
মঙ্কক: মেয়েদের এমার্জিং এশিয়া কাপে আজ মুখোমুখি হওয়ার কথা ছিল ভারত ও পাকিস্তানের। যদিও খারাপ আবহাওয়ার কারণে ম্যাচটিই ভেস্তে গেল। স্বাভাবিক ভাবেই হতাশ ক্রিকেট প্রেমীরা। ভারত-পাকিস্তান ম্যাচ বরাবরই আলাদা মাত্রা রাখে। সেটা যে খেলাতেই হোক না কেন। এমার্জিং এশিয়া কাপে দুর্দান্ত ছন্দে রয়েছে শ্বেতা শেরাওয়াতের নেতৃত্বাধীন ভারত। ম্যাচটি হলে আকর্ষণীয় হত। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


গ্রুপ পর্বের শেষ ম্যাচে পরস্পরের বিরুদ্ধে নামার কথা ছিল ভারত ও পাকিস্তানের। যদিও ম্যাচটি হয়নি। গ্রুপ বি থেকে ভারত ও পাকিস্তান দু-দলই সেমিফাইনালে জায়গা করে নিল। ভারত ও পাকিস্তানের পয়েন্টও সমান। নেট রান রেটে গ্রুপ সেরা হয়ে সেমিফাইনালে ভারত। দ্বিতীয় স্থানে পাকিস্তান।

এমার্জিং এশিয়া কাপের শেষ চারে শ্বেতা শেরাওয়াতের নেতৃত্বাধীন ভারত এ দল খেলবে শ্রীলঙ্কার বিরুদ্ধে। সেমিফাইনালে ফাতিমা সানার নেতৃত্বাধীন পাকিস্তান দলের সামনে বাংলাদেশ এ দল। এমার্জিং এশিয়া কাপে গ্রুপ পর্বে সব মিলিয়ে ১২টি ম্যাচ হওয়ার কথা ছিল। আবহাওয়ার কারণে এর মধ্যে ৭টি ম্যাচই ভেস্তে গিয়েছে।


প্রথম ম্যাচে ভারতীয় দল ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছিল হংকংকে। শ্রেয়াঙ্কা পাটিলের পাঁচ উইকেটের সৌজন্যে হংকংকে মাত্র ৩৪ রানেই অলআউট করেছিল ভারত। ৩৫ রানের লক্ষ্য তাড়া করতে কোনও সমস্যাই হয়নি। আবহাওয়ার কারণে নেপালের বিরুদ্ধে ভারতের ম্যাচটিও ভেস্তে গিয়েছিল।

ভারত-পাকিস্তান এ দিনের ম্যাচটি ভেস্তে গেলেও আরও একটা সুযোগ থাকছে ক্রিকেট প্রেমীদের কাছে। তার জন্য সেমিফাইনালের পর্ব পেরোতে হবে। সব কিছু ঠিক থাকলে এমার্জিং এশিয়া কাপের ফাইনালে ভারত-পাকিস্তান ম্যাচ দেখা যেতে পারে। যদি না আবহাওয়া বাধা হয়ে দাঁড়ায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours