এবার আইপিএলের টিকিট জাল করার অভিযোগ উঠল। এবারও কাঠগড়ায় এক তৃণমূল নেতা। অভিযোগ আইপিএল-এর টিকিট জাল করে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ। গ্রেফতার তৃণমূল নেতা। ধৃতের নাম বিক্রম সাহা।

KKR vs Super Kings: IPL টিকিট হুবহু নকল করে বিক্রি করার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধেআইপিএলের টিকিট জাল করে প্রতারণার অভিযোগ
কলকাতা: শহরে আরও এক অভিনব প্রতারণা। আইপিএল নিয়ে বেটিংয়ের অভিযোগ উঠেছে ভূরি ভূরি। কিন্তু এবার আইপিএলের টিকিট জাল করার অভিযোগ উঠল। এবারও কাঠগড়ায় এক তৃণমূল নেতা। অভিযোগ আইপিএল-এর টিকিট জাল করে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ। গ্রেফতার তৃণমূল নেতা। ধৃতের নাম বিক্রম সাহা। কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার্কিংসের ২৩ এপ্রিলের ম্যাচের টিকিট জাল করে বিক্রির অভিযোগ। মঙ্গলবার রাতে নদিয়ার তাহেরপুর থেকে বিক্রমকে গ্রেফতার করে কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখা। স্থানীয় সূত্রে খবর, বিক্রম তাহেরপুর শহর টিএমসিপি-র প্রাক্তন সভাপতি। পরে রানাঘাট সাংগঠনিক জেলার গুরুত্বপূর্ণ পদে ছিলেন। বর্তমানে কোনও পদে না থাকলেও দল ছাড়েননি তিনি। ধৃতকে আজ ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়েছে।


২৩ এপ্রিল কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার্কিংসের খেলা নিয়ে ব্যাপক উচ্ছ্বাস ছিল শহরবাসীর মধ্যে। ইডেনে আইপিএলের টিকিট নিয়ে হাহাকার তৈরি হয়। মাঠে বল গড়ানোর আগেই শেষ হয়ে যায় একের পর এক ম্যাচের টিকিট। তখনই দুর্বৃত্তরা ফন্দি আঁটে। টিকিটের চাহিদা ছিল তুঙ্গে। আবার ম্যাচের অনলাইন টিকিট কাটতেও সমস্যা হচ্ছিল। অভিযোগ, সে সময়েই অভিযুক্ত কয়েকজনকে টিকিট মোটা টাকায় বিক্রি করেন। কিন্তু ম্যাচের দিন সেই টিকিট নিয়ে খেলা দেখতে গেলে জানা যায়, তা ভুয়ো।



Birbhum TMCP: চাকরি বিক্রি করেছেন কাউন্সিলরের স্বামী! টিএমসিপি-র নামে ফেসবুক পোস্ট ঘিরে চাঞ্চল্য বীরভূমে
তখনই শুরু হয় হুড়োহুড়ি। প্রতারিত হয়েছেন, বুঝতে পেতে অনেকেই ময়দান থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্তে নেমে অভিযুক্ত বিক্রম সাহাকে তাহেরপুরের বাড়ি থেকে গ্রেফতার করে। তদন্তকারীরা ভাবছেন, আইপিএলের মরশুমে নতুন করে কোনও প্রতারণা চক্র মাথা চাড়া দিয়ে উঠেছে। এই চক্রের সঙ্গে আর কে কে জড়িতে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours