জানা গিয়েছে, সম্প্রতি ওই যুবকের স্ত্রী সম্প্রতি বিষ খেয়ে নেন। হাসপাতালে ভর্তি ছিলেন। বুধবার রাতে সেখানেই মারা যান তিনি। এরপর বৃহস্পতিবার এই ঘটনা।

Medinipur: স্ত্রীর মৃত্যুর পরদিনই জল ট্যাঙ্কে উঠে যা করলেন যুবক, হাত পা ঠান্ডা হওয়ার জোগাড় প্রত্যক্ষদর্শীদেরট্যাঙ্কের উপর থেকে যুবককে নামানোর চেষ্টা।
মেদিনীপুর: বুধবার মারা যান স্ত্রী। এলাকার লোকজনের দাবি, এরপরই অবসাদে চলে যান যুবক। এরইমধ্যে ঘটে আরেক কাণ্ড! এলাকার একটি সুবিশাল জলের ট্যাঙ্কের মাথায় উঠে পড়েন ওই যুবক। অভিযোগ, সেখান থেকে ঝাঁপ দেওয়ার পরিকল্পনা ছিল তাঁর। যদিও এলাকার লোকজনের তৎপরতা এবং পুলিশ ও দমকলের সক্রিয়তায় বড় বিপদ এড়ানো গিয়েছে। মেদিনীপুর (Medinipur) শহরে বৃহস্পতিবার এই ঘটনাকে ঘিরে হইচই পড়ে যায়। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় জলের ট্যাঙ্ক থেকে নামানো হয় ওই যুবককে। দমকল বিভাগের কর্মীরা অনেক বুঝিয়েসুঝিয়ে নামিয়ে আনেন তাঁকে। যেহেতু ট্যাঙ্কে ওঠার সিঁড়ি রয়েছে তাই নামিয়ে আনতে অন্য কিছু প্রতিকূলতা হয়নি।


মেদিনীপুরের শেখপুরা পোলট্রি পুকুর পাড়ে একটি বিশাল জলের ট্যাঙ্ক রয়েছে। সেখানেই ওই যুবক উঠে পড়েছিলেন। জানা গিয়েছে, স্থানীয় স্টেশন রোড সংলগ্ন ভুঁইঞা পাড়ায় তাঁর বাড়ি। এদিন আচমকাই এলাকার লোকজন দেখেন, একজন ট্যাঙ্কের একেবারে উপরে উঠে ঝুলছেন, আবার ভিতরে চলে যাচ্ছেন। স্থানীয়দের বুঝতে অসুবিধা হয়নি, কোনও বড় বিপত্তি ঘটাতে চলেছেন ওই যুবক।

এরপরই স্থানীয়রা কোতোয়ালি থানায় খবর দেন। প্রথমে পুলিশ আসে। সঙ্গে প্রয়োজনীয় সামগ্রী নিয়ে হাজির হন বনবিভাগের কর্মীরাও। তাঁকে নামানোর চেষ্টা করেন তাঁরা। কিন্তু তাতে সফল হননি। এরপর আসে দমকলের কর্মীরা। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় উপর থেকে নামানো হয় যুবককে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours