পটনা থেকে ১৫০ কিলোমিটার দূরে অবস্থিত সাসারামে শনিবার এই ঘটনাটি ঘটে। সেখানে একটি সেতুর নীচে থাকা খালে হঠাৎ দেখা যায়, প্রচুর টাকার নোট ভাসছে।

Money Floating: খালের জলে ভাসছে বান্ডিল বান্ডিল নোট, পচা পাঁকে নেমে টাকা কুড়োতে হুড়োহুড়ি উৎসুক জনতার, দেখুন ভিডিয়োখালে ভেসে আসা নোট কুড়োতে হুড়োহুড়ি।
পটনা: হাঁটু অবধি কাদা জল, তারমধ্যেই নেমেছেন এক গাদা লোক। নিজেদের মধ্যে ধাক্কাধাক্কি করে কী একটা যেন কুড়োচ্ছেন। প্রথমে এই দৃশ্য দেখে কার্যত অবাকই হয়েছিলেন অনেকে। কিন্তু যে মুহূর্তেই জানতে পারলেন খালের পাঁক ভরা জলে ভেসে আসছে মোটা টাকার বান্ডিল, হুড়মুড়িয়ে সেই কাদা জলে নেমে পড়লেন পথচলতি সাধারণ মানুষ থেকে শুরু করে স্থানীয় বাসিন্দা। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পরিস্থিতি সামাল দিতে নামানো হয় পুলিশ। ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) সাসারাম (Sasaram) শহরে। সেখানে একটি খালের নোংরা জলে টাকার নোটের বান্ডিল ভেসে আসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এরপরই ভেসে আসা ওই টাকা কুড়ানোর জন্য হুড়োহুড়ি পড়ে যায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে টাকা কুড়ানোর ভিডিয়ো।


জানা গিয়েছে, পটনা থেকে ১৫০ কিলোমিটার দূরে অবস্থিত সাসারামে শনিবার এই ঘটনাটি ঘটে। সেখানে একটি সেতুর নীচে থাকা খালে হঠাৎ দেখা যায়, প্রচুর টাকার নোট ভাসছে। ১০ টাকা থেকে ১০০ টাকা, বিভিন্ন নোটের বান্ডিল ভাসতে দেখা যায়। খবর জানাজানি হতেই সাধারণ মানুষজন ভিড় জমায়। অনেকজন আবার কাদাজলে নেমে সেই টাকা কুড়োতে শুরু করেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours