বিয়ে শেষ হয়েছে অনেকটা রাতে। বরের সে ভাবে আর খাওয়ার ইচ্ছে নেই। কিন্তু সদ্য বিবাহিতা তাঁর স্ত্রী তাঁকে এতটাই আদরের স্বরে ডাকছেন যে, শুনলে আপনার মনটা ভরে যাবে।


সে স্বর বড়ই মজাদার, একবার শুনলেই যেন আপনার কানে বাজতে থাকবে। বিবাহবাসরে যাঁরা উপস্থিত ছিলেন, তাঁরাও সদ্য বিবাহিত স্বামী-স্ত্রীর কাণ্ড-কারখানায় বেজায় হাসাহাসি করছিলেন।

Viral Video: 'আসো গো, চলো গো!' খেতে চাইছেন না বর, আদরমাখা স্বরে কনের ডাক এখন ব্যাপক ভাইরালমন ভাল করা একটা ভিডিয়ো।
Follow us on

google-news-icon
Latest Viral Video: বাঙালি বিয়ে মানেই আলাদা একটা উন্মাদনা থাকে মানুষের মধ্যে। আত্মীয়স্বজনরা অপেক্ষা করে বসে থাকেন, কেমন সাজবেন, কী-কী খাওয়াদাওয়া হবে, বহু দিন পরে পরিচিতদের সঙ্গে দেখা হবে- এমনই কত চিন্তাভাবনা ঘোরাফেরা করে। বাঙালির বিয়ে যে কতটা মজাদার হতে পারে, তার প্রমাণ মিলল সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়ো থেকে। দেখা গেল, বিয়ে শেষ হয়েছে অনেকটা রাতে। বরের সে ভাবে আর খাওয়ার ইচ্ছে নেই। কিন্তু সদ্য বিবাহিতা তাঁর স্ত্রী তাঁকে এতটাই আদরের স্বরে ডাকছেন যে, শুনলে আপনার মনটা ভরে যাবে। সে স্বর বড়ই মজাদার, একবার শুনলেই যেন আপনার কানে বাজতে থাকবে। বিবাহবাসরে যাঁরা উপস্থিত ছিলেন, তাঁরাও সদ্য বিবাহিত স্বামী-স্ত্রীর কাণ্ড-কারখানায় বেজায় হাসাহাসি করছিলেন। এই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ার আনাচকানাচে ঘুরে বেড়াচ্ছে।


ভিডিয়োতে প্রথমে ওই কনেকে দেখা গেল, বরের হাত ধরে টানতে। তিনি বলছেন, “বহুত জোরে খিদে পেয়েছে।” তার উত্তরে বর বলছেন, “এত রাত হয়ে গিয়েছে। সাতটা পর্যন্ত থাকলে এমনিই আর খিদে পাবে না। তারপর আর কেউ খেতে দিলেও পারব না।” তাতে তাঁর স্ত্রীর বক্তব্য, “চল! অন্তত একটু হরলিক্স তো খাই।” তাতে বর বলে ওঠেন, “বেশ, তাহলে ভাল করে যেতে বল।” এরপরেই কনে সেই মজাদার স্বরটি ধরেন, যা শুনে সেখানে উপস্থিত লোকজনকে হাসিতে ফেটে পড়তে দেখা যায়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours