বাগদানের মাত্র তিন দিন পার হয়েছে। এরই মধ্যে এক প্রকার বাধ্য হয়েই পরিণীতি চোপড়া বিদায় জানালেন দিল্লিকে। বিদায় জানালেন রাঘব চাড্ডাকে।

Parineeti-Raghav: বাগদানের তিন দিন পরেই রাঘবকে বিদায় পরিণীতির, লিখলেন...রাঘবকে বিদায় পরিণীতির, লিখলেন...

বাগদানের মাত্র তিন দিন পার হয়েছে। এরই মধ্যে এক প্রকার বাধ্য হয়েই পরিণীতি চোপড়া বিদায় জানালেন দিল্লিকে। বিদায় জানালেন রাঘব চাড্ডাকে। কী আর করবেন? কাজ যে বড় দায়। দিল্লি বিমানবন্দর থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি। লিখেছেন, “বিদায় দিল্লি। আমার দিল (মন)কে রেখে গেলাম।” ‘দিল’ অরথে তিনি যে রাঘবকেই বুঝিয়েছেন সেটাই ধারণা করছেন নেটিজেনরা। রাঘব রাজ্যসভার আপ-সাংসদ। তাঁর দায়িত্ব রয়েছে, জনগণের প্রতি তিনি দায়বদ্ধ। তাই বাগদান-পর্ব মিটতেই যে যার কাজে। গত ১৩ মে বিয়ে করেছেন রাঘব ও পরিণীতি। পরিবারের প্রিয়জনদের নিয়ে বিয়ে হয়েছিল তাঁদের। বোনের বিশেষ দিনে সামিল হতে উড়ে এসেছিলেন প্রিয়াঙ্কাও। ইনস্টাগ্রামে তিনি লিখেছিলেন, “রাঘব ও আমি যে পরিমাণ ভালবাসা পেয়েছি তাতে আমরা আপ্লুত। আমরা দু’জন দুই মেরুর বাসিন্দা, কিন্তু আমাদের পৃথিবীটাকে। আরও বড় পরিবার পেয়েছি আমরা। যা কোনওদিন কল্পনাও করতে পারিনি তাই ঘটেছে আমাদের সঙ্গে।” প্রসঙ্গত, বাগদানের পরের দিনেই বিতর্কে জড়িয়েছিলেন ওঁরা। নেপথ্যে ছিল এক ভিডিয়ো। যে ভিডিয়ো পরিণীতির ঠোঁট গিয়েছিল রাঘবে মিশে। আর তাতেই নেটিজেনদের একটা বড় অংশ সোশ্যাল মিডিয়ায় করেছিল তুলোধনা। যদিও রাঘব-পরিণীতি এই নেতিবাচকতাকে জীবনে প্রবেশ করতে দেননি।


দিল্লির কাপুরতলা হাউজে বসেছিল বাগদানের অনুষ্ঠান। শুধু প্রিয়াঙ্কা চোপড়াই নয়। হাজির ছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, হাজির ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রি অরবিন্দ কেজরীওয়ালও। দেখা গিয়েছিল ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র। মণীশের ডিজাইন করা পোশাকেই সেজেছিলেন পরিণীতি। বেছে নিয়েছিলেন প্যাস্টল রঙা পোশাক। তাঁদের বাগদানের মিষ্টি ছবিতেই এখন সোশ্যাল মিডিয়া ছয়লাপ। রাঘব-পরিণীতির আলাপ বেশ কিছু বছর আগে। বিদেশে একসঙ্গে পড়াশোনা করতেন তাঁরা। ঘনিষ্ঠদের মতে, তখন মোটেও প্রেমটা হয়নি তাঁদের। গত বছর থেকেই প্রেমের সূত্রপাত। যা একধাপ এগিয়েছে দিন তিনেক আগে। আপাতত নিজের কাজ নিয়ে ব্যস্ত দু’জনেই। বিয়ের প্ল্যানিং রয়েছে, তবে তা বেশ কিছু সময় পর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours