বিগত কয়েকমাস ধরেই রাজ্যের একাধিক জেলার পাশাপাশি মুর্শিদাবাদেও তৃণমূলে লাগাতার ভাঙন দেখা যাচ্ছে। পঞ্চায়েত ভোটের আগে শক্তি বাড়ল হাত শিবিরের।

Congress in Murshidabad: ঘাসফুলে ভাঙন চলছেই, ফের মুর্শিদাবাদে অধীরের হাত ধরে তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগ পাঁচশোর বেশি কর্মীরমুর্শিদাবাদে তৃৃণমূলে ভাঙন
Follow us on

google-news-icon
মুর্শিদাবাদ: সাগরদিঘি (Sagardighi) উপনির্বাচনে বায়রন বিশ্বাসের জয়ের পর নতুন অক্সিজেন পেয়েছে কংগ্রেস। পঞ্চায়েত ভোটের (Panchayat Election) আগে অধীর গড়ে নতুন করে শক্তি বেড়েছে হাত শিবিরের। রোজই সামনে আসছে কংগ্রেসে (Congress) নতুন নতুন যোগদানের খবর। এরইমধ্যে এবার মুর্শিদাবাদের কান্দিতে তৃণমূলে (Trinamool Congress) বড় ভাঙন। শুক্রবার বিকালে কান্দি ব্লকের অন্তর্গত হিজলে হিজল অঞ্চল কংগ্রেসের পক্ষ থেকে একটি প্রতিবাদ সভা ও একটি যোগদান সভার আয়োজন করা হয়। পঞ্চায়েত নির্বাচনের আগে এই যোগদান সভাতে তৃণমূল থেকে দলত্যাগ করে কংগ্রেস যোগদান করলেন বহু কর্মী। 


কান্দি ব্লকের অন্তর্গত আমিত্যা কৃষি উন্নয়ন সমবায় সমিতির ১২ জন সদস্য ও ২ জন গ্রাম পঞ্চায়েতের সদস্য-সহ ৫০০ জন তৃণমূল কর্মী-সমর্থকরা অধীর চৌধুরীর হাত ধরে জাতীয় কংগ্রেসের যোগদান করলেন। তৃণমূল ত্যাগ করে কংগ্রেসে ভিড়েছেন হিজল গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য এসব শেখ ও পুরন্দরপুর গ্রাম পঞ্চায়েতের মজদুলফা বিবি। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours