আবহাওয়াবিদ সুপ্রিয়ো বন্ধ্যোপাধ্যায় জানিয়েছেন, আর্দ্রতাজনিত অস্বস্তিকর আবহাওয়া থাকলেও তাপপ্রবাহের কোনও সতর্কবার্তা নেই।

Weather Update: বঙ্গে আবারও বৃষ্টির সতর্কতা, কোন-কোন জেলা ভিজবে জানাল হাওয়া অফিসফাইল চিত্র

কলকাতা: সকালের দিকে রোদের সামান্য তেজ থাকলেও রাত্রিবেলা মোটামুটি আরামদায়ক আবহাওয়াই রয়েছে দক্ষিণবঙ্গে। কারণ বিগত দু’একদিন ধরে যেভাবে ঝড়-বৃষ্টি হয়েছে তাতে পরিবেশ প্রায় ঠান্ডা হয়ে গিয়েছে বলাই যায়। শনিবারের মতো রবিবারও সকাল থেকেই মেঘলা ছিল আকাশ কলকাতা-সহ পার্শ্ববর্তী জেলাগুলিতে। তবে রবিবার সন্ধ্যে নাগাদ দু’পশলা বৃষ্টির পূর্বাভাস রয়েছে। তবে আশার খবর যে এই মুহূর্তে তাপপ্রবাহের কোনও সতর্কবার্তা নেই।


আবহাওয়াবিদ সুপ্রিয়ো বন্ধ্যোপাধ্যায় জানিয়েছেন, আর্দ্রতাজনিত অস্বস্তিকর আবহাওয়া থাকলেও তাপপ্রবাহের কোনও সতর্কবার্তা নেই। পাশাপাশি উত্তর ও দক্ষিণবঙ্গে বেশ কিছু জায়গায় বৃষ্টিপাত হতে পারে। দক্ষিণবঙ্গের কলকাতা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায় বৃষ্টিপাতের সম্ভাবনা থাকবে। তবে রাজ্যে বর্ষা ঢুকবে সময় অনুযায়ীই। অপরদিকে, দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়িতে এদিন হালকা থেকে মাঝারি মাপের বৃষ্টির সম্ভাবনা থাকছে। বইতে পারে ঝোড়ো হাওয়া। এর মধ্যে কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়িতে ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। মালদা ও দুই দিনাজপুরে মঙ্গলবার থেকে তাপমাত্রা বেশ কিছুটা বাড়বে বলে জানা যাচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours