কোটি কোটি টাকার নগদ ভরা ট্রাক আটকে আছে জাতীয় সড়কে। দাবানলের মতো ছড়াল খবর। নিরাপত্তার জন্য ডাকতে হল বিশাল পুলিশ বাহিনী।

Chennai: ট্যাঁকশাল থেকে বেরনো ১০৭০ কোটি টাকা বোঝাই ট্রাক আটকে মাঝ রাস্তায়, এল বিশাল পুলিশ বাহিনীপুলিশের কড়া প্রহরায় জাতীয় সড়কে আটকে থাকা নগদ ভরা ট্রাকদুটি
Follow us on

google-news-icon
চেন্নাই: জাতীয় সড়কের উপর খারাপ হয়ে গিয়েছিল একটি কন্টেইনার ট্রাক। সেটি খারাপ হতেই থেমে গিয়েছিল একই সঙ্গে চলা আরেকটি কন্টেইনার ট্রাকও। আগেই ট্রাকদুটিকে পাহারা দিয়ে নিয়ে যাচ্ছিলেন এক ইন্সপেক্টর ও এক সাবইন্সপেক্টর-সহ জনা ১৭ পুলিশ কর্মী। ট্রাকদুটি হাইওয়ের উপর দাঁড়িয়ে পড়তেই সেই দুটিকে প্রহরা দিতে ছুটে এলেন ১০০-এর বেশি সশস্ত্র পুলিশ কর্মী। কী ছিল ওই ট্রাকদুটিতে? একেকটিতে ৫৩৫ কোটি করে, মোট ১০৭০ কোটি টাকার নগদ! কোথা থেকে এল এত বিপুল নগদ অর্থ? আসলে ওই অর্থ ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কের। চেন্নাইয়ের ট্যাঁকশাল থেকে ওই নগদ অর্থ যাচ্ছিল ভিলুপুরমে। কিন্তু বুধবার (১৭ মে), চেন্নাইয়ের তাম্বারামে একটি ট্রাকে প্রযুক্তিগত ত্রুটি দেখা দেওয়ায় ওই বিপুল অর্থ নিয়ে হাইওয়ের উপরই থামতে বাধ্য হয়েছিল ট্রাকদুটি। তারপরই গোটা এলাকা ঘিরে ফেলে বিশাল পুলিশ বাহিনী।


সূত্রের খবর, ভিলুপুরম জেলার বিভিন্ন ব্যাঙ্কে ওই নগদ অর্থ পৌঁছে দিতে চেন্নাইয়ের আরবিআই অফিস থেকে রওনা দিয়েছিল ট্রাকদুটি। সকাল ১১টা নাগাদ তাম্বারাম স্যানাটোরিয়ামের পাশ দিয়ে যাচ্ছিল ট্রাকদুটি। হঠাৎ সিদ্ধা হাসপাতালের কাছে একটি ট্রাক থেকে আকস্মিকভাবে ধোঁয়া বের হতে শুরু করে। সঙ্গে সঙ্গে সেখানেই থামিয়ে দেওয়া হয় ট্রাকদুটিকে। এদিকে, নগদ ভরা ট্রাক আটকে থাকার খবর দ্রুত ছড়িয়ে পড়ে ওই এলাকায়। বহু মানুষ ভিড় জমাতে থাকেন। এরপরই, জাতীয় সড়কে ট্রাকগুলিকে এসকর্ট করছিলেন যে পুলিশ কর্মীরা, তাঁরাই খবর দেন ক্রোমপেট থানার পুলিশকে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছান ক্রোমপেট থানার পুলিশ প্রতিনিধিরা। ঘটনাস্থলে এসে পরিস্থিতি দেখে তারা আরও পুলিশ কর্মীদের ডেকে পাঠান। তাম্বারামের সহকারী পুলিশ কমিশনার শ্রীনিবাসনও ঘটনাস্থলে উপস্থিত হন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours