Jiban Krishna Arrested: নিয়োগ দুর্নীতি নিয়ে তদন্তে নেমে জীবন কৃষ্ণের নাম উঠে আসে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে। এর পর তৃণমূল বিধায়কের মুর্শিদাবাদের বাড়িতে অভিযানে যায় সিবিআই। টানা ৬৫ ঘণ্টা তল্লাশি অভিযান চালায় সিবিআই

Jiban Krishna Saha Live: ২১ এপ্রিল পর্যন্ত CBI হেফাজতে জীবননিজাম প্যালেসে জীবন কৃষ্ণ সাহা।
LIVE NEWS & UPDATES
17 Apr 2023 05:24 PM (IST)
বাবাকে মারধরের অভিযোগ জীবনের বিরুদ্ধে
চূড়ান্ত নাটকীয়তার শেষে সোমবার কাকভোরে সিবিআইয়ের (CBI) হাতে গ্রেফতার হয়েছেন তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা (Jiban Krishna Saha)। আর এরপরই জীবনের বিরুদ্ধে মুখ খুললেন তাঁর সৎ মা ও সৎ বোন। বিস্ফোরক অভিযোগ তুললেন গ্রেফতার হওয়া বিধায়কের বিরুদ্ধে। উঠে এল জীবনের সঙ্গে তাঁর বাবার সম্পর্কের কথাও।

বিস্তারিত পড়ুন: ‘জীবন কুলাঙ্গার, মারধর করত বাবাকেও’, TMC বিধায়ক গ্রেফতার হতেই মুখ খুলল পরিবার

17 Apr 2023 12:37 PM (IST)
স্বাস্থ্য পরীক্ষার জন্য SSKM-এ জীবন
বিধায়ক জীবনকৃষ্ণ সাহাকে নিজাম প্যালেস থেকে একটু আগেই এসএসকে-এম-এ নিয়ে যাওয়া হল। স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হল তাঁকে। স্বাস্থ্য পরীক্ষা শেষের পর আজ তাঁকে আলিপুর আদালতে নিয়ে যাওয়া হবে।


17 Apr 2023 12:28 PM (IST)
পাওয়া গেল জীবনের আরও একটি ফোন


খোঁজ মিলল জীবনকৃষ্ণের দ্বিতীয় মোবাইলের। আগের ফোন উদ্ধারের কিছুটা দূরে এই ফোন উদ্ধার হয়। সঞ্জীব বাগদি নামে এক শ্রমিক এই ফোন উদ্ধার করেন। তিনি বলেন, "হাতড়ে পেলাম। প্যাকেটে মোড়া। আমার ভাগ্যে ছিল পেলাম। ২২ জন মিলে খুঁজছিলাম। এখন সিবিআই যা দেবে।"

17 Apr 2023 11:29 AM (IST)
গরু পাচারেও জড়িত জীবন কৃষ্ণ?
নিয়োগ দুর্নীতির পাশাপাশি গরু পাচারেও জীবন কৃষ্ণের জড়িত থাকার অভিযোগ উঠেছে। বিস্তারিত পড়ুন-

Jiban Krishna Saha: গরু পাচারেও জীবন যোগ? অনুব্রতের গ্রেফতারির পর থেকেই সিবিআই ব়্যাডারে বড়ঞার বিধায়ক



17 Apr 2023 10:50 AM (IST)
'দুর্নীতির তালিকা' প্রকাশ শুভেন্দুর
জীবন কৃষ্ণ সাহার গ্রেফতারির পর টুইট করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই টুইটে তৃণমূলকে আক্রমণ করেছেন তিনি। পাশাপাশি রাজ্যের একাধিক তৃণমূল নেতা দুর্নীতিতে জড়িত বলে অভিযোগ তুলে তালিকা প্রকাশ করেছেন তিনি।



17 Apr 2023 10:43 AM (IST)
নিজাম প্যালেসে জীবন কৃষ্ণ
বড়ঞার তৃণমূল বিধায়ক জীবন কৃষ্ণ সাহাকে সোমবার ভোরেই গ্রেফতার করেছে সিবিআই। তার পর তাঁকে নিয়ে আসা হয়েছে কলকাতায়। তৃণমূল বিধায়ককে নিয়ে ইতিমধ্যেই নিজাম প্যালেসে পৌঁছে গিয়েছেন তদন্তরকারী অফিসাররা।

17 Apr 2023 08:56 AM (IST)
সিবিআই জালে শাসকদলের তিন বিধায়ক
বড়ঞার তৃণমূল বিধায়ক জীবন কৃষ্ণ সাহাকে নিয়ে মোট তিন বিধায়ককে গ্রেফতার করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এর আগে গ্রেফতার হয়েছিলেন বেহালা পশ্চিমের বিধায়ক পার্থ চট্টোপাধ্যায়। তার পর গ্রেফতার হন পলাশীপাড়ার তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্য। সোমবার গ্রেফতার হলেন জীবন কৃষ্ণ সাহা।


17 Apr 2023 08:42 AM (IST)
মোবাইলেই লুকিয়ে প্রাণভোমরা?
পুকুরে ফেলে দেওয়া মোবাইল ও পেন ড্রাইভ থেকে নিয়োগ দুর্নীতির একাধিক তথ্য উঠে আসতে পারে বলে মনে করছেন গোয়েন্দারা। বিভিন্ন প্রভাবশালীদের সঙ্গে কথোপকথন, হোয়াটসঅ্যাপ চ্যাট ইত্যাদি থেকে দু্র্নীতির অনেক তথ্য ফাঁস হতে পারে। সেই আশঙ্কাতেই কী ২টি মোবাইল জলে ফেলেছিলেন জীবন কৃষ্ণ?

17 Apr 2023 08:34 AM (IST)
নথি নিয়ে কলকাতায়
শনিবার দুপুরে জীবন কৃষ্ণের বাড়ির পাশে জঙ্গল থেকে পাঁচটি ব্যাগ ভর্তি নথি উদ্ধার হয়। সেখানে নবম দশম শুধুমাত্র নয়, প্রাইমারি আপার প্রাইমারি নিয়োগ সংক্রান্ত বিভিন্ন নথি উদ্ধার হয়। সেই সব নথি সংগ্রহ করে নিয়ে যাযন তদন্তকারী আধিকারিকরা। জীবন কৃষ্ণের সঙ্গে সেই নথিও কলকাতায় নিয়ে আসছে সিবিআই।

17 Apr 2023 08:32 AM (IST)
পুকুরে মোবাইল!
শুক্রবার জিজ্ঞাসাবাদ চলাকালীন বিকেল ৫টা নাগাদ তদন্তকারী আধিকারিকদের কাছে থেকে মোবাইল ফোন দুটি ও পেন ড্রাইভ নিয়ে পালানোর চেষ্টা করে। সেই সময় সিবিআই আধিকারিকরা দেখে ফেলতেই মোবাইল ফোন ও পেন ড্রাইভ দুটি বাড়ির পাশে পুকুরে ফেলে দেন জীবন কৃষ্ণ। সেই মোবাইল ও পেন ড্রাইভ উদ্ধারের চেষ্টায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

17 Apr 2023 08:25 AM (IST)
CBI অফিসারদের উপস্থিতিতেই চলছে পুকুর খনন
তৃণমূল বিধায়ক জীবন কৃষ্ণকে নিয়ে কলকাতায় আসছেন সিবিআই-এর একটি দল। অপর একটি দল রয়েছেন মুর্শিদাবাদে। সেখানে সিবিআই-এর অফিসারদের উপস্থিতিতে পুকুর খোঁজার কাজ চলছে। কাদা ঘেঁটে পেন ড্রাইভ, মোবাইল খোঁজার কাজ চলছে।

17 Apr 2023 08:22 AM (IST)
চলছে পুকুর খোঁড়ার কাজ
পুকুর খোঁড়ার কাজ চলছে। মোবাইল খুঁজতে পুকুর খোঁড়া হচ্ছে। মোট ৩০ শ্রমিক সেখানে কাজ করছেন। ট্রাক্টর ও জেসিবি আনা হয়েছে।

17 Apr 2023 08:20 AM (IST)
কলকাতায় আনা হচ্ছে জীবন কৃষ্ণকে
গ্রেফতার করে সিবিআই কলকাতায় নিয়ে আসছে বড়ঞার তৃণমূল বিধায়ককে। আর কিছুক্ষণের মধ্যেই তৃণমূল বিধায়ককে নিয়ে কলকাতায় পৌঁছে যাবেন কেন্দ্রীয় তদন্তকারীরা।

17 Apr 2023 08:13 AM (IST)
গ্রেফতার জীবন কৃ্ষ্ণ
তৃণমূল বিধায়ক জীবন কৃষ্ণ সাহাকে গ্রেফতার করল সিবিআই। সোমবার ভোরে তাঁকে গ্রেফতার করা হয়েছে।


জীবন কৃষ্ণ সাহাকে গ্রেফতার করল সিবিআই।

মুর্শিদাবাদ জেলার বড়ঞার তৃণমূল বিধায়ক জীবন কৃষ্ণ সাহাকে গ্রেফতার করেছে সিবিআই। প্রায় ৬৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছে শাসকদলের বিধায়ককে। নবম-দশম শ্রেণির শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে সিবিআই সূত্রে জানা গিয়েছে। সোমবার ভোরে গ্রেফতারের পর জীবন কৃষ্ণকে নিয়ে আসা হচ্ছে কলকাতায়। নিয়োগ দুর্নীতি নিয়ে তদন্তে নেমে জীবন কৃষ্ণের নাম উঠে আসে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে। এর পর তৃণমূল বিধায়কের মুর্শিদাবাদের বাড়িতে অভিযানে যায় সিবিআই। টানা ৬৫ ঘণ্টা তল্লাশি অভিযান চালায় সিবিআই। চলে জিজ্ঞাসাবাদ। জীবন কৃষ্ণের বাড়ি থেকে নিয়োগ সংক্রান্ত প্রচুর নথি উদ্ধার হয়েছে বলে দাবি সিবিআই-এর। জীবন কৃষ্ণের মোবাইল ও পেন ড্রাইভেও এ সংক্রান্ত অনেক তথ্য রয়েছে বলে দাবি গোয়েন্দাদের। জীবন কৃষ্ণের মোবাইলের হদিশ পেতে পুকুর কেটে তল্লাশি চালানো হচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours