কালিয়াগঞ্জে দাঁড়িয়ে শুভেন্দু দাবি করেন, লোকসভা নির্বাচনের ফলে ওই এলাকায় তৃণমূলের দোকান বন্ধ হয়ে গিয়েছিল।

Suvendu Adhikari: 'তৃণমূল প্রার্থীকে জিতিয়েছিলাম', কালিয়াগঞ্জবাসীর কাছে ক্ষমা চাইলেন শুভেন্দুশুভেন্দু অধিকারী
কালিয়াগঞ্জ : ২০১৯-এর লোকসভা নির্বাচনে কিছুটা ধাক্কা খেয়েছিল শাসক দল। ১৮ আসনে জয়ী হয়েছিল বিজেপি। আর সেই নির্বাচনের পরই উপ নির্বাচন হয়েছিল কালিয়াগঞ্জ বিধানসভা কেন্দ্রে। তাতে ২৩০০-র বেশি ভোটে জয়ীও হয় তৃণমূল। সেই জয়ের জন্য বুধবার কালিয়াগঞ্জবাসীর কাছে ক্ষমা চাইলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে একটি জনসভায় যোগ দিয়েছিলেন শুভেন্দু। সেই মঞ্চ থেকেই এদিন শুভেন্দু ২০১৯ সালের কথা স্মরণ করেন। বলা বাহুল্য সেই সময় তৃণমূলেই ছিলেন শুভেন্দু। পরে ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন তিনি।


কংগ্রেস বিধায়ক প্রমথনাথ রায়ের মৃত্যুতে ফাঁকা হয়ে গিয়েছিল কালিয়াগঞ্জ বিধানসভা আসনটি। সে কারণেই হয় উপ নির্বাচন। আর তাতে জয়ী হন তৃণমূল প্রার্থী তপনদেব সিংহ। ২৩০৪ ভোটে বিজেপির প্রতিদ্বন্দ্বী কমলচন্দ্র সরকারকে হারিয়ে জয়লাভ করেছিলেন তিনি। এদিনের সভায় সেই কালিয়াগঞ্জে দাঁড়িয়ে শুভেন্দু দাবি করেন, লোকসভা নির্বাচনের ফলে ওই এলাকায় তৃণমূলের ‘দোকান’ বন্ধ হয়ে গিয়েছিল। পরে উপ নির্বাচনে তিনিই তৃণমূল প্রার্থীকে জিতিয়েছিলেন। এরপর নাকি তৃণমূল অবস্থান ভাল হয়েছিল। শুভেন্দু বলেন, ‘আমি ক্ষমা চাইছি। এবার সুদে আসলে তুলে নেব।’


একই সঙ্গে এদিন মঞ্চ থেকে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। তৃণমূল সরকার কীভাবে কেন্দ্রের টাকা নয়ছয় করেছে, সেই অভিযোগও সামনে এনেছেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours