জোরকদমে তদন্ত শুরু করেছে পুলিশ। তৈরি হয়েছে তদন্তকারীদের ৫০ জনের একটি দল। তদন্তে নেমেই পুলিশ জানতে পারে মৃত মহিলার নাম রোহিনা।

Delhi Murder Case: ফের দিল্লিতে লিভ-ইন পার্টনারকে খুন, ১২ কিমি দূরে দেহ ফেলে এল প্রেমিকপ্রতীকী ছবি।
নয়া দিল্লি: এখন দগদগে শ্রদ্ধা খুনের স্মৃতি। ফের দিল্লিতে লিভ-ইন পার্টনারকে নৃশংসভাবে খুনের অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। বাড়ি থেকে ১২ কিলোমিটার দূরে খোঁজ মিলল রক্তাক্ত দেহের। সূত্রের খবর, ১২ এপ্রিল রাতে ওই এলাকায় ডিউটিতে ছিলেন দুই পুলিশ কর্মী। তখনই তাঁদের কাছে খবর আসে এলাকার একটি বাড়ির কাছে একটি মৃতদেহ দেখতে পাওয়া গিয়েছে। খবর পাওয়া মাত্রই পুলিশ ওই এলাকা থেকে একটি মহিলার দেহ উদ্ধার করে। যদিও তাঁর দেহে কোনও ক্ষত চিহ্ন ছিল না। দেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। পরিষ্কার হয় মৃত্যুর আসল কারণ। ময়নাতদন্তের রিপোর্ট আসতেই দেখা যায় গলা টিপে খুন করা হয়েছে ওই মহিলাকে (Delhi Murder Case)। 


জোরকদমে তদন্ত শুরু করেছে পুলিশ। তৈরি হয়েছে তদন্তকারীদের ৫০ জনের একটি দল। তদন্তে নেমেই পুলিশ জানতে পারে মৃত মহিলার নাম রোহিনা। তিনি দীর্ঘদিন থেকেই উত্তর-পূর্ব দিল্লিতে তাঁর প্রেমিকের সঙ্গে লিভ-ইনে থাকছিলেন। সূত্রের খবর, সম্প্রতি বিয়ের জন্য প্রেমিককে চাপ দিতে শুরু করেছিলেন রোহিনা। যা নিয়ে বিনীতের সঙ্গে তাঁর প্রায়শই ঝামেলাও হত। ১২ তারিখও হয়েছিল ঝামেলা। তখনই তাঁর প্রেমিক তাঁকে গলা টিপে খুন করে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। পুলিশ সূত্রে খবর, ওই দিন সন্ধ্যাতেই বিনীত তাঁর এক বন্ধুকে ফোন করে ডেকে পাঠায়। তার সাহায্যেই রোহিনার দেহ তাঁদের বাড়ি থেকে ১২ কিলোমিটার দূরে ফেলে রেখে আসা হয়। 

সিসিটিভি ফুটেজ দেখেই ওই দুজনকে চিহ্নিত করতে পেরেছে পুলিশ। ওই ফুটেজেই ওই মহিলার দেহকে বাইকে করে বয়ে নিয়ে যেতে দেখা যায় দুজনকে। পারুল নামে এক মহিলার খোঁজ মেলে। তার সূত্র ধরেই গোটা ঘটনা আরও পরিষ্কার হয় পুলিশের কাছে। পারুল নামে এই মহিলা আবার সম্পর্কে বিনীতের বোন বলে জানা যাচ্ছে। যদিও বিনীত ও তাঁর বন্ধুর এখনও খোঁজ মেলেনি। তাঁদের খোঁজে জোরদার তল্লাশি চালাচ্ছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, উত্তর প্রদেশের বাগপতে ২০১৯ সালের একটি হত্যাকাণ্ডে বিনীত ও তাঁর বাবাকে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা দেয় আদালত। যদিও সেই কেস চলছেই। গত বছরের নভেম্বর থেকে জামিনে মুক্ত ছিলেন বিনীত।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours