এই ছবিতেই অভিনয় করছেন নৃত্যশিল্পী রাঘব জুয়েল। রটেছিল, এই ছবি করতে গিয়েই কাছাকাছি এসেছেন শেহনাজ ও রাঘব। এবার সম্পর্কের জল্পনার মাঝেই মুখ খুললেন অভিনেতা তথা নৃত্যশিল্পী রাঘব জুয়েল। শেহনাজ় প্রসঙ্গে রাঘঢাক না করেই তিনি এবার জানালেন...

Relationship: 'শেহনাজ় পৃথিবীর সব থেকে...', সম্পর্কের জল্পনায় ঘি ঢাললেন রাঘব
সিদ্ধার্থ শুক্লাকে হারিয়েছেন প্রায় বছর দেড়েক আগে। শেহনাজ গিলের ব্যক্তিগত জীবন নিয়ে এর পর থেকে চলছে একের পর এক রটনা। কখনও রটছে রাঘব জুয়েলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। আবার কখনও বা গায়ক গুরু রান্ধওয়ার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো নিয়ে চলেছে চর্চা। শেহনাজ কখনও রেগে গিয়েছেন, আবার কখনও বা চুপ করে থেকেছেন। তবে সম্প্রতি তাঁর ডেবিউ ছবি ‘কিসি কি ভাই কিসি কি জান’-এর ট্রেলার লঞ্চে এসে শেহনাজ ও তাঁর প্রেম নিয়ে না চেয়েও অনেক কিছু বলে ফেললেন সলমন খান, অন্তত এমনটাই মনে করছেন উপস্থিত ব্যক্তিরা। শুধু কি তাই? এতদিন ধরে তাঁকে নিয়ে যা গসিপ চলছিল, তাতেই যেন মান্যতা দিলেন তিনি।


ট্রেলার লঞ্চের সময় হঠাৎই সলমনকে বলতে শোনা যায়, “এই ছবির দৌলতেই আমি একটা রসায়ন লক্ষ্য করেছি। কিন্তু কেউই তা আগে এগিয়ে নিয়ে যেতেই চাইছে না।” এর পরেই ট্রেলার লঞ্চে আগত সিদ্ধার্থ নিগমের দিকে তাকিয়ে বলেন, “কী, তাই তো সিদ্ধার্থ? আমি যা দেখেছি, তুমিও তো তাই দেখেছ। তবে ওই কেমিস্ট্রি দূর দূর থেকেই হচ্ছে। কেউ এক ধাপও এগচ্ছে না।” এখানেই শেষ নয়, ওই ছবিতে ডেবিউ করছেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারিও। সিদ্ধার্থের পর পলকের দিকে তাকিয়ে বলেন,”কেন এমন হচ্ছে বলত?” সলমনের ওই কথা শুনে যে মুহূর্তে সবাই হাসিতে ফেটে পড়েন, ঠিক সেই সময়েই শেহনাজের দিকে তাকিয়ে সলমন বলেন, “আমি তো চাই তুমি মুভ অন করে যাও। জীবনে এগিয়ে যাও। আমি কিন্তু সব কিছু লক্ষ্য করি।” শেহনাজ কিছুটা চুপ থেকে বলেন, “করে গিয়েছি।”

তবে এবার সম্পর্কের জল্পনার মাঝেই মুখ খুললেন অভিনেতা তথা নৃত্যশিল্পী রাঘব জুয়েল। শেহনাজ় প্রসঙ্গে রাঘঢাক না করেই তিনি এবার জানালেন, শেহনাজ তাঁর দেখা সবচেয়ে শক্তিশালী মেয়ে। যেভাবে নিজেকে শেহনাজ় সামলেছেন, শেহনাজ়ের থেকে শিক্ষা নেওয়া উচিত।

এই ছবিতেই অভিনয় করছেন নৃত্যশিল্পী রাঘব জুয়েল। রটেছিল, এই ছবি করতে গিয়েই কাছাকাছি এসেছেন শেহনাজ ও রাঘব। এবার পরোক্ষে ভাবে যেন সেই প্রসঙ্গই টেনে আনলেন সলমন, একই সঙ্গে শেহনাজের নতুন প্রেম নিয়ে কার্যত হাটে হাঁড়ি ভাঙলেন তিনি, অন্তত তেমনটাই মনে করছেন নেটিজেনদের একটা বড় অংশ।

সলমনের ওই মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়া কার্যত তোলপাড় তখন রাঘব বা শেহনাজ কিন্তু দুজনেই নীরব। তবে এর আগে যখন এই গুঞ্জন নিয়ে বিস্তর লেখালিখি হয় তখন এ নিয়ে মুখ খুলেছিলেন শেহনাজ। মুখ খোলা শুধু নয়, বরং বলা ভাল, সাংবাদিকের প্রশ্নে রীতিমতো রেগে গিয়েছিলেন তিনি। দুজন বিপরীত লিঙ্গের মানুষ কথা বললেই কি প্রেম হয়ে যায়? ছুড়েছিলেন পাল্টা প্রশ্নও।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours