অধিনায়ক নীতীশ রানা ৪১ বলে ৭৫ রানের বিধ্বংসী ইনিংস খেলে ফিরেছেন। কেকেআর শিবির আশা ছাড়েনি, গ্যালারিও আগে ভাগে ফাঁকা হয়নি। পুরনো পরিস্থিতি হলে গ্য়ালারি হয়তো অনেকটাই ফাঁকা হয়ে যেত।

KKR vs SRH IPL Match Result : রানার প্রতাপ, রিঙ্কুর অর্ধশতরান; আরও একটা রূপকথা হল না
Image Credit Source: IPL
দীপঙ্কর ঘোষাল : রানার প্রতাপ, সঙ্গে নাইটদের নতুন লর্ড রিঙ্কু সিং। গুজরাট টাইটান্স ম্য়াচের পর থেকে কেকেআরের জন্য কোনও লক্ষ্যই যেন বড় মনে হয় না। সমর্থকদের মধ্যে প্রত্য়াশা জন্মেছে, লক্ষ্য যত বড়ই হোক, পূরণ করা সম্ভব। শেষ ৩ ওভারে কেকেআরের লক্ষ্য দাঁড়ায় ৫৮ রান। ক্রিজে তখনও রিঙ্কু সিং এবং শার্দূল ঠাকুর। অধিনায়ক নীতীশ রানা ৪১ বলে ৭৫ রানের বিধ্বংসী ইনিংস খেলে ফিরেছেন। কেকেআর শিবির আশা ছাড়েনি, গ্যালারিও আগে ভাগে ফাঁকা হয়নি। পুরনো পরিস্থিতি হলে গ্য়ালারি হয়তো অনেকটাই ফাঁকা হয়ে যেত। এখন রিঙ্কুর সাহস গ্যালারিতেও সঞ্চার হয়েছে। ১৮তম ওভারে শার্দূলের একটি কঠিন ক্যাচ ট্রাই করেছিলেন। মিস হতেই গ্য়ালারিতে চিৎকার। একটা রান আবেদনও উঠেছিল। কিন্তু কেকেআরকে আটকানো যায়নি তখনও অবধি। সিঙ্গল, বাউন্ডারি, ওভার বাউন্ডারি। মরিয়া চেষ্টা রিঙ্কু, শার্দূলের। শেষ ওভারে লক্ষ্য দাঁড়ায় ৩২ রান। এরপর! কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ রিপোর্ট 


এক ম্যাচ, বেশ কিছু রেকর্ড এ মরসুমের। এ বারের টুর্নামেন্টে সবচেয়ে বড় স্কোর তুলল সানরাইজার্স হায়দরাবাদ। এ বারের টুর্নামেন্টে প্রথম সেঞ্চুরি এল। সেঞ্চুরির খাতা খুললেন হ্য়ারি ব্রুক। প্রথম আইপিএলে ছাপ ফেলার মরিয়া চেষ্টা কাজে লাগল এ দিন। কেকেআরের বিরুদ্ধে তাঁর অপরাজিত শতরানের সৌজন্য়ে ২২৯ রানের বিশাল লক্ষ্য দেয়। গত কয়েক ম্যাচের ট্রেন্ড মেনে শেষ ওভার অবধিই ম্য়াচ গড়াল। তবে নাটকীয় জয় এল না কলকাতা নাইট রাইডার্সের পক্ষে। এক ঝাঁক ক্য়াচ মিস হয়েছে ম্য়াচে। শেষ ওভারে কেকেআরের লক্ষ্য ছিল ৩২।

গত ম্য়াচে খানিকটা এমন পরিস্থিতিই ছিল। উমেশ যাদব প্রথম বলেই স্ট্রাইক দিয়েছিলেন রিঙ্কুকে। শার্দূল ঠাকুর স্ট্রাইক দিতে পারলেন না। তিনি আউট হলেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours