শুভমন গিল ও সারা তেন্ডুলকরের প্রেমের গুঞ্জন চলছেই। নেটিজ়েনরা সুযোগ পেলেই শুভমনের সঙ্গে জুড়ে দেন সারার নাম।

Sara Tendulkar: গোয়ায় ছুটি কাটাচ্ছেন সারা, নেটিজ়েনরা খুঁজছেন গিলকেSara Tendulkar: গোয়ায় ছুটি কাটাচ্ছেন সারা, নেটিজ়েনরা খুঁজছেন গিলকে
নয়াদিল্লি: ভারতে একদিকে চলছে ১৬তম আইপিএল (IPL 2023)। আর এই সময় দেশে নেই সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকর (Sara Tendulkar)। কিংবদন্তি সচিন এখনও আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে যুক্ত। সারা তেন্ডুলকরের ভাই অর্জুন তেন্ডুলকরও মুম্বইয়ের সদস্য। অর্জুন এখনও আইপিএল ডেবিউয়ের অপেক্ষায় রয়েছেন। আইপিএল চলকালীন মুম্বইয়ের বিভিন্ন ম্যাচে গ্যালারিতে দেখা যায় সারাকে। এখনও অবধি চলতি আইপিএলে ৩টি ম্যাচে খেলেছে মুম্বই। এই তিন ম্যাচে গ্যালারিতে দেখা যায়নি সারা তেন্ডুলকরকে। আসলে তিনি এখন রয়েছেন গোয়াতে। সেখান থেকেই ছুটি কাটানোর ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সারা। তাঁর ইন্সটা পোস্টের পরই নেটিজ়েনরা খোঁজ শুরু করেছেন ভারতের তরুণ তুর্কি শুভমন গিলের (Shubman Gill)। কিন্তু কেন? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।


গোয়ায় হলিডে মুডের ছবি শেয়ার করেছেন সচিনকন্যা। তাঁর ছবিতে লাইক ও কমেন্টের বন্যা বয়ে চলেছে। এক ইন্সটাগ্রাম ব্যবহারকারী কমেন্ট করেছেন, ‘হামারা জিজা ক্যায়সা হো… শূন্যস্থান পূরণ করো’। অপর একজন লিখেছেন, ‘তাড়াতাড়ি শুভমনের আইডি থেকে আপলোড হওয়া ছবি দেখে নিই। একই জায়গা থেকে তো নয়…’। আর এক ইন্সটাগ্রাম ব্যবহারকারী লেখেন, ‘খোঁজ নেওয়া যাক শুভমন ভাই গোয়াতে নেই তো।’


বর্তমানে শুভমন গিল ব্যস্ত আইপিএলে। গুজরাট টাইটান্সের হয়ে চলতি আইপিএলে শুরু থেকেই ভালো ছন্দে দেখা যাচ্ছে গিলকে। আইপিএলের কারণে এই সময় দেশেই রয়েছেন গিল। আসলে নেটিজ়েনরা মজা করে অন্যান্য বারের মতো গিলের সঙ্গে সারার নাম জুড়ে দিয়েছেন। প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে শুভমন ও সারার প্রেমের গুঞ্জন চলছে। দু’জনই নিজেদের সম্পর্কের কথা কখনও মেনে নেননি। কিন্তু নেট নাগরিকরা সুযোগ পেলেই গিলের সঙ্গে সারার নাম জুড়ে দেওয়া পছন্দ করেন।

প্রসঙ্গত, অতীতে সারা ও শুভমনকে দেখা গিয়েছে একই জায়গা থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতে। সেই সময় সকলেই মনে করেছিল এ বুঝি তাঁদের প্রেমের খবরে সিলমোহর দেওয়ার ইঙ্গিত।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours