যৌনাঙ্গে রয়েছে একাধিক সেফটিপিন, পুলিশের প্রাথমিক অনুমান ওই ব্যক্তি কে খুন করা হয়েছে।

Nadia: যৌনাঙ্গ ফুটো করে লাগানো ৮-১০টা সেফটিপিন, চল্লিশোর্ধ্ব বাবাকে দেখে স্থবির ছোট্ট ছেলেনদিয়া ব্যক্তির দেহ উদ্ধার
নদিয়া: শরীরের চামড়ায় পচন ধরেছে। পিঁপড়ে ধরেছে গোটা শরীরে। ভন ভন করছে মাছি। শরীরে একটা সুতো পর্যন্ত নেই। যৌনাঙ্গে ৮-১০টা সেপ্টিপিন। তাও সেটা যৌনাঙ্গের চামড়া এফোঁড় ওফোঁড় কর লক করে দেওয়া। মামাবাড়ি থেকে ফিরে দরজা খুলে বাবাকে ঠিক এই অবস্থাতেই দেখেছিল ছেলে। দৌড়ে গিয়ে খবর দিয়েছিল মাকে। ভয়ানক সেই দেহ দেখে স্তম্ভিত হয়েছেন পুলিশ কর্তারাও। নদিয়ার শান্তিপুরের ফুলিয়ার মাঠপাড়া এলাকায় এক যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত ব্যক্তির নাম মলয় বসাক (৪০)। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির শ্বশুরবাড়ি শান্তিপুর ফুলিয়ার নিমতলা এলাকায়। স্ত্রী শিপ্রা বসাকের বয়ান অনুযায়ী, গত কয়েকদিন ধরে তিনি বাবার বাড়িতে ছিলেন। গতকাল রাতে ছেলে বাড়িতে গিয়ে ঘরের দরজা খুলতেই বাবাকে ওই অবস্থায় পড়ে থাকতে দেখে। ছেলেই তার মাকে খবর দেয়। খবর পেতেই বাপেরবাড়ি থেকে চলে আসেন শিপ্রা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশও।


দেহে পচন ধরায়, এলাকায় দুর্গন্ধ বের হতেও শুরু করে। পুলিশকর্মীরাই জানাচ্ছেন, তাঁদের কর্মজীবনে এত ভয়াবহ ‘বডি’ তাঁরা দেখেননি। তদন্তে নেমে প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, পেশায় টোটো চালক মলয় মোবাইলে খুবই আসক্ত ছিলেন। তাঁর স্ত্রীই তদন্তকারীদের জানিয়েছেন, স্বামী ‘সেক্সচুয়াল ভিডিয়ো’ দেখতেন। মাঝেমধ্যে সেই ভিডিয়ো ডাউনলোড করে মোবাইলে রাখতেন। এই নিয়ে স্ত্রীর সঙ্গে মাঝেমধ্যে ঝামেলাও হত। সেক্ষেত্রে কি বিকৃত যৌনতার লালসার কারণেই খুন? নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও রহস্য। তদন্তে শান্তিপুর থানার পুলিশ। দেহটি আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্তের স্বার্থে পুলিশ সন্দেহভাজন কারোর নাম নিতে চাইছেন না।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours