সঞ্জ লুকে ছেলেকে দেখে আবেগে ভেসেছিলেন ঋষি কাপুর। গর্ব করে বলেছিলেন আমার ছেলে। কিন্তু ছোট থেকে সমীকরণটা মোটেও এমন ছিল না।

Ranbir Kapoor Secret: বাবার চোখের দিকে তাকিয়ে কথা বলতেন না রণবীর, কারণ খোলসা করলেন ঋষিপুত্র
রণবীর কাপুরের সঙ্গে ঋষি কাপুরের সম্পর্কের সমীকরণ কম বেশি সকলের জানা। বাবাকে এক কথায় চোখে হারাতেন রণবীর। আর রণবীরকে নিয়েও ঋষি কাপুরের মনে গর্বের জোয়ার বারে বারে সকলের নজর কেড়েছিল। সঞ্জ লুকে ছেলেকে দেখে আবেগে ভেসেছিলেন ঋষি কাপুর। গর্ব করে বলেছিলেন আমার ছেলে। কিন্তু ছোট থেকে সমীকরণটা মোটেও এমন ছিল না। ঋষি কাপুরকে রীতিমত ভয় পেতেন রণবীর। এমন কি বাবার চোখের দিকে তাকিয়ে কথাও বলতেন না তিনি। যদিও একথা অনেকেই হয়তো প্রথম শুনে বিশ্বাস করতে পারবেন না। কারণ শেষটায় সেই সমীকরণ পাল্টে গিয়েছিল। বাবা দিন দিন রণবীরের ভীষণ কাছের বন্ধু হয়ে ওঠে। ঋষির প্রয়াণে রণবীর কীভাবে ভেঙে পড়েছিলেন, তার সাক্ষী ছিল গোটা দেশ।

এক সাক্ষাৎকারে বাবার প্রসঙ্গে রণবীর কাপুর জানিয়েছিলেন, তাঁর বাবা ভীষণ কড়া ছিলেন। কিন্তু ঋষি ততটাই দারুণ এক মানুষ ছিলেন। রণবীরের কথায়, বাবা শাসন করতেন কারণ গোটা পৃথিবীর কাছে রণবীর পরিচিত। বাড়ি থেকে দূরে পাঠিয়ে দিয়েছিলেন লেখাপড়ার জন্য। যেখানে গিয়ে আমি অনেক কিছু শিখতে পারি, জানতে পারি। তার জন্য আজ আমি বাবাকে ধন্যবাদ জানাই। এখন আমি তরুণ প্রজন্মদের এই উপদেশটাই দিয়ে থাকি, বাবার সঙ্গেও যতটা পারা যায় সময় কাটান।

যদিও ঋষির কণ্ঠে ছিল অন্য সুর। রণবীর কাপুর আর মহিলা সঙ্গ চর্চার বিষয় ছিল এক সময়। তাঁর প্রেম-বিচ্ছেদ ছিল পোশাক বদলের মতো। তাঁর প্রাক্তনরা তাঁর বিরুদ্ধে নানা সময়ে নান মন্তব্য করেছেন। আলিয়াকে নিয়েও ছিল সন্দেহ। এই সম্পর্ক টিকবে তো? নেটিজ়েনদের মধ্যে ছিল এই নিয়ে জল্পনা। এই বিষয়ে ঋষি কাপুর একবার মুখ খুলেছিলেন, বলেছিলেন, “রণবীর ভাল দেখতে, কেরিয়ারে সফল। এটাই বয়স বিভিন্ন মানুষের সঙ্গে মেলামেশা করার। আমারও নিতুর (Neetu Kapoor) সঙ্গে বিয়ের আগে বহু বান্ধবী ছিল। রণবীরেরও আছে। সে যখন মন থেকে কাউকে মেনে নেবে, তখন বিয়ে করবে। আমার তাঁকে আমাদের বউমা রূপে মেনে নেব, সে যে-ই হবে”।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours