আমি দীর্ঘদিন থেকে তৃণমূল করি। যাঁরা হামলা করেছে ওরা সব ২০২১ সালের পর তৃণমূলে যোগদান করেছে। ওর সবাই সমাজ বিরোধী।” স্পষ্ট দাবি, আশিস বিশ্বাসের।

 টিকরহাটে। স্থানীয় তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) কর্মী আশিস বিশ্বাসের অভিযোগ, হোলির দিন দুপুরে বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক খোকন দাসের অনুগামীরা তার বাড়িতে হামলা চালায়। সূত্রের খবর, মূল ঘটনার সূত্রপাত ২৫ নম্বর ওয়ার্ডের টিকরহাটের মৈত্রী সংঘ ক্লাবের দখল নিয়ে। তৃণমূল কর্মী আশিস বিশ্বাস দীর্ঘদিন ধরে ওই ক্লাবের সম্পাদক ছিলেন। তাঁর উদ্যোগেই ক্লাবের দুর্গামন্দিরের সংস্কারের কাজ শুরু হয়। বর্তমানে বিধায়কের অনুগামীরা ক্লাবের দায়িত্বে আছে। কিন্তু, আশিস বিশ্বাসের কাছে ক্লাবের কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র আছে। সেগুলি ছিনিয়ে নেওয়ার জন্যই তাঁর বাড়িতে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ আশিস বিশ্বাসের। ঘটনার নেপথ্যে শাসকদলের গোষ্ঠী কোন্দল রয়েছে বলে দাবি জেলার রাজনৈতিক মহলের একটা বড় অংশের। অভিযোগ সামনে আসতেই স্বভাবতই অস্বস্তি বেড়েছে শাসক তৃণমূলের। 


আশিস বিশ্বাসের স্ত্রীর দাবি, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের পর এলাকার অনেকেই তৃণমূল কংগ্রেসের অনুষ্ঠানে যেতেন না। কিন্তু তার স্বামী সব সময়েই তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন। আজও আছেন। তাঁর আরও দাবি, যাঁরা আজ তাঁর বাড়িতে ভাঙচুর চালিয়েছে তাঁরা সবাই আগে বিজেপি করত। অভিযোগ, ক্লাবের দখল নিতেই তাঁরা এখন তৃণমূল সেজেছে।


এই খবরটিও পড়ুন
Image
Purba Bardhaman : দড়ি দিয়ে বেঁধে ছোট্ট শিশুকে বেধড়ক মার মহিলার, ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল বর্ধমানে
Image
Trinamool Wins: ফের ধরাশায়ী ‘রাম-বাম’ জোট, তালুক-গোপালপুর সমবায়ে বিপুল ভোটে জয় তৃণমূলের
Image
Weather Update : নিম্নচাপের প্রভাবে চলতি সপ্তাহের শেষে শীতের আকাশে ঘনাবে মেঘ, বৃষ্টি কি হবে?
ঘটনা প্রসঙ্গে আশিস বিশ্বাস বলেন, “আমি দীর্ঘদিন থেকে তৃণমূল করি। যাঁরা হামলা করেছে ওরা সব ২০২১ সালের পর তৃণমূলে যোগদান করেছে। ওর সবাই সমাজ বিরোধী। এলাকার বিধায়কের মদতেই এসব কাজ করছে। আমার বাড়িতে ভাঙচুর করে আগুনও লাগিয়ে দিয়েছে। এলাকায় আমার জনপ্রিয়তা সহ্য না হওয়ার কারণেই এসব করছে।” এই বিষয়ে বিধায়ক খোকন দাসের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি। এ ঘটনায় ইতিমধ্যেই বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে বলে জানা যাচ্ছে। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours