ক্লাবের দেওয়া উইশ লিস্ট দেখে দলগঠনের কাজে হাত দিতে চাইছে। সামনের মরসুমে কোচের তালিকায় অনেকের নাম ভাসলেও, এগিয়ে রয়েছেন জোসেফ গাম্বাউ।


দীর্ঘ ৬ মাসেরও বেশি সময় পর ক্লাব-ইনভেস্টরের বোর্ড মিটিং হয়েছে। প্রত্যেক ইস্টবেঙ্গল সমর্থকের নজর ছিল বৃহস্পতিবারের বোর্ড মিটিংয়ে। বৈঠকের আগে বিনিয়োগকারী সংস্থার অফিসের সামনে বিক্ষোভও দেখান বেশ কিছু সমর্থক। পড়শি ক্লাবের মতো দল গড়ার দাবি জানিয়ে, প্ল্যাকার্ড ঝুলিয়ে বিক্ষোভ করেন তাঁরা। প্রয়োজনে আইএসএল না খেলার দাবিও জানান সেই সমর্থকরা। বোর্ড মিটিং শুরু হতেই অবশ্য বিনিয়োগকারী সংস্থার অফিসের সামনে থেকে চলে যান বিক্ষোভকারীরা। এই বিক্ষোভকারীদের ভূমিকা দেখে সংশয় প্রকাশ করেন বিনিয়োগকারী সংস্থার কর্তারা। ২ ঘণ্টার দীর্ঘ বৈঠকে মূলত সিনিয়র দলের ব্যর্থতা নিয়েই আলোচনা হয়। আরও বেশ কিছু তথ্য উঠে আসছে মিটিংয়ের পর। বিস্তারিত TV9Bangla-য়।


বৈঠকের পর ইনভেস্টর আর ইস্টবেঙ্গল ক্লাব কর্তারা পাশাপাশি দাঁড়িয়ে সাংবাদিক সম্মেলন করলেন। বৈঠকের অন্দর থেকে চুইয়ে আসা খবর, বোর্ড মিটিংয়ে বেশ কিছু বিষয় নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটি হয়। মরসুমের পর্যালোচনা করতে গিয়েই মতানৈক্যের সৃষ্টি হয়। ইনভেস্টর বিনিয়োগ করলেও, এ বছর দলগঠনের বিষয়টি দেখভালের দায়িত্বে ছিল ক্লাবই। কোচ নিয়োগ থেকে ফুটবলার রিক্রুটমেন্টের পুরো বিষয়টি ক্লাব দেখলেও, ব্যর্থতার দায় এসে পড়ে ইনভেস্টরের ঘাড়ে। প্রাক্তন ফুটবলার থেকে ক্লাব কর্তারা, দলগঠনের জন্য ইনভেস্টরকে কাঠগড়ায় তোলে। এ ছাড়াও ক্লাবের বিভিন্ন বিজ্ঞপ্তিও ভালো ভাবে নেননি ইনভেস্টর কর্তারা। সূত্রের খবর, এই বিষয়টি বোর্ড মিটিংয়ে আলোকপাত করেন বিনিয়োগকারী সংস্থার কর্তারা।

টিম বাজেট নিয়ে প্রকাশ্যে মুখ খুলে ইনভেস্টরকে অস্বস্তিতে ফেলেছে ক্লাব। এটাও ভালো ভাবে নেননি ইনভেস্টর কর্তারা। সূত্রের খবর, পরিস্থিতি সামাল দিতে আসরে নামতে হয় ক্লাব সভাপতি প্রণব দাশগুপ্তকেও। বোর্ড মিটিংয়ের অন্দরে মতানৈক্যের বিষয়টি সাংবাদিক সম্মেলনে ইঙ্গিতও দেন লগ্নিকারী সংস্থার অন্যতম ডিরেক্টর আদিত্য আগারওয়াল। যদিও কোন কোন বিষয় নিয়ে বোর্ড মিটিং উত্তপ্ত হয় তা কোনও পক্ষই সামনাসামনি খোলসা করেনি‌।


পরিস্থিতি বিচার করে সামনের মরসুমে টিম বাজেটে বেশি অর্থ ঢালছে বিনিয়োগকারী সংস্থা। টিম বাজেটে অর্থ ঢালতে ক্লাবও নাকি স্পনসর আনার উদ্যোগ নিয়েছে। হাতে এ বার কিছুটা সময় থাকায় দলগঠনে জোর দিতে চাইছে দুই পক্ষই। শনিবার ক্লাব তাঁবুতে ইনভেস্টর কর্তাদের সঙ্গে আলোচনায় বসছেন ক্লাব কর্তারা। ক্লাবের দেওয়া উইশ লিস্ট দেখে দলগঠনের কাজে হাত দিতে চাইছে। সামনের মরসুমে কোচের তালিকায় অনেকের নাম ভাসলেও, এগিয়ে রয়েছেন জোসেফ গাম্বাউ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours