দক্ষিণী সুপারস্টার প্রভাস ওরফে 'বাহুবলী' মানেই সিক্স প্যাক, সুঠাম বাহু-- সেই প্রভাসেরই 'নতুন ছবি' প্রকাশ পেতেই আঁতকে উঠলেন অনুরাগীরা।


দক্ষিণী সুপারস্টার প্রভাস ওরফে ‘বাহুবলী’ মানেই সিক্স প্যাক, সুঠাম বাহু– সেই প্রভাসেরই ‘নতুন ছবি’ প্রকাশ পেতেই আঁতকে উঠলেন অনুরাগীরা। জুড়ে দিলেন নানা প্রশ্ন। শুধু কি প্রশ্ন? অনুরাগীরাও চিন্তিত। তাঁদের জিজ্ঞাসা, “প্রভাসের কী শরীর খারাপ”? পাশে দাঁড়িয়ে রজনীকান্ত, ছবি ভাইরাল হয়েছে প্রভাসের। সেখানে দেখা যায় প্রভাসের ওজন বেশ কিছুটা বেড়েছে, এমনকি দৈহিক গঠনেরও আমুল পরিবর্তন হয়েছে। তবে জানেন কি, ভাইরাল হওয়া ওই ছবির নেপথ্যে লুকিয়ে রয়েছে এক সত্যি। কী তা জানেন? ওই ছবিটি আদপে প্রভাসেরই নয়। মরফ অর্থাৎ অন্যের শরীরে বসিয়ে দেওয়া হয়েছে তাঁর মুখ। রজনীকান্তের পাশে সেদিন ছিলেনই না প্রভাস। সত্যি প্রকাশ পেতেই খানিকটা স্বস্তিতে অনেকেই। তবে যাদের কাছে এখনও পর্যন্ত এ খবর পৌঁছয়নি তাঁরা দুশ্চিন্তা করেই চলেছেন। ২০২৩-এর মরফ করা বা ফটোশপ করে অন্যের মুখ বসানো নতুন কিছু নয়। আখছার এমনটা ঘটে থাকে। শুধু যে ঘটনা ঘটে তা নয়, এর নেতিবাচক প্রভাবও রয়েছে। অনেক সময়েই ছবির ফায়দা নিয়ে চলতে থাকে নানা কুরুচিপূর্ণ কাজ। এবার কার্যত তারই শিকার প্রভাস।

এ তো গেল ছবি বিকৃত করার কথা। জানেন কি, কিছুদিন আগেই প্রভাস ও কৃতি শ্যাননকে নিয়ে রটেছিল আরও এক মিথ্যে খবর। কী সেই খবর? হঠাৎ করেই রটে যায় তাঁরা নাকি বাগদান সেরে ফেলছেন খুব শীঘ্রই। যদিও কৃতি এই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেন। জানিয়ে দেন, এ সব পরিকল্পনা তাঁর নেই। তবে প্রভাস-কৃতি যে বন্ধুর থেকেও বেশি, ইন্ডাস্ট্রির গুঞ্জন কিন্তু বলে এমনটাই।


করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ প্রথম আঁচ পাওয়া যায় কৃতি-প্রভাসের অফ-স্ক্রিন রসায়ন ঠিক কীরকম। শোয়ের একটি রাউন্ডে প্রভাসকেই প্রথম ফোন করেছিলেন কৃতি। তখনই সকলের মনে হতে শুরু করে কিছু তো একটি নিশ্চয়ই আছে…। নিজ-নিজ কর্মজীবনে সফল প্রভাস এবং কৃতি শ্যানন। ‘বাহুবলী’র দুটি ছবি ছিল প্রভাসের কেরিয়ারের মাইলফলক। এর আগে অনুষ্কা শেট্টির সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে এখন তাঁর মন জুড়ে শুধুই কৃতি। অন্যদিকে কৃতির বলিউডের আগমন একেবারেই নন-ফিল্মি পরিবার থেকে। যদিও এই কয় বছরে বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। হাতে রয়েছে বেশ কিছু ভাল ছবি
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours