ইলেকট্রিক স্কুটারটি ভারতে লঞ্চ করা হয়েছে 97,999 টাকা দামে। এক চার্জে 143 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে স্কুটারটি। রিমুভেবল ব্যাটারি রয়েছে, সর্বাধিক স্পিড 50kmph। দাম ও ফিচার্স সহ এই স্কুটারের অন্যান্য তথ্যগুলি জেনে নেওয়া যাক।

BGAUSS C12: দাম ও ফাইন্যান্সিং অপশন

BGAUSS C12 ইলেকট্রিক স্কুটারটি ভারতে লঞ্চ করা হয়েছে 97,999 টাকা দামে। চমৎকার ফাইন্যান্সিং অপশন অফার করা হচ্ছে এই স্কুটারের সঙ্গে। প্রাথমিক ভাবে 9,999 টাকা ডিপোজ়িট দিয়ে এই ই-স্কুটারটি প্রতি মাসে 2,775 টাকার EMI অপশনে ক্রয় করতে পারবেন কাস্টমাররা। যাঁরা এই BGAUSS C12 ই-স্কুটার কিনতে আগ্রহী, তাঁরা মাত্র 499 টাকা দিয়েই মডেলটি বুকিং করতে পারবেন।


এই খবরটিও পড়ুন
Image
Electric Scooter: Ather, Ola নাকি TVS কোন স্কুটার ভাল, কেনার আগে বুঝবেন কীভাবে?
Image
সস্তায় স্কুটি কিনবেন? TVS Jupiter আর Honda Activa-র মধ্যে কে সেরা দেখুন
Image
দুই ব্যাটারির Komaki LY Pro ইলেকট্রিক স্কুটার হাজির, এক লাখের বেশি দামে 62 km রেঞ্জ
BGAUSS C12: কালার অপশন

একাধিক কালার অপশন রয়েছে এই ইলেকট্রিক স্কুটারের। সেই কালার মডেলগুলি হল ইয়েলো টেকনো, রেড ব্ল্যাক, পার্ল হোয়াইট, ফোলিয়েজ গ্রিন, শাইনি সিলভার, ম্যাট ব্ল্যাক। কাস্টমাররা নিজেদের পছন্দসই যে কোনও একটি মডেল বেছে নিতে পারেন। সবক’টা কালার অপশনের দামই এক।

BGAUSS C12: রেঞ্জ, ব্যাটারি ও টপ স্পিড

রিমুভেবল ব্যাটারি দেওয়া হয়েছে এই স্কুটারে। অর্থাৎ ব্যাটারি ইউনিটটিকে আপনি যে কোনও জায়গায় রেখে চার্জ দিতে পারবেন। একবার চার্জ হতে এই স্কুটারটি 7 ঘণ্টা সময় নেয়। আর এক চার্জে এই BGAUSS C12 বৈদ্যুতিক স্কুটার 143 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। স্কুটারের ওজন মাত্র 107 কিলো এবং টপ স্পিড 50 কিলোমিটার প্রতি ঘণ্টা।

BGAUSS C12: সেফটি ফিচার্স

স্কুটারটি লঞ্চের সময় BGAUSS-এর তরফ থেকে জানানো হয়েছে যে, এই স্কুটার তৈরি করার ক্ষেত্রে সেফটি, কোয়ালিটি এবং কাস্টমারের বিশ্বাসযোগ্যতার উপরে সবথেকে বেশি জোর দেওয়া হয়েছে। সংস্থাটি বিশ্বাস করে ইলেকট্রিক ভেহিকল হল দেশের পরিবহন ব্যবস্থার বর্তমান, ভবিষ্যত নয়। আর সেই লক্ষ্যেই C12 স্কুটারটি নিয়ে আসা সংস্থার জন্য একটি চমৎকার পদক্ষেপ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours