১৭ নভেম্বর ইডির সাড়ে ৫ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর থেকেই তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বলে খবর। তারপরেই বুকে ব্যথা উঠেছিল তাঁর। ওইদিন অক্সিজেন লেভেল ছিল ৮২। অর্থাৎ স্বাভাবিক ছিল না অক্সিজেন লেভেল।

জেলা হাসপাতালে আনা হবে জেলবন্দি অনুব্রত মণ্ডলকে। জেল সূত্রে খবর, রুটিন চেকআপ। প্রতি দু’মাস অন্তর জেলবন্দিদের হাসপাতালে চেকআপ করার নিয়ম। সেই মত অনুব্রত মণ্ডলকে আসানসোল জেলা হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে আনা হচ্ছে। গত অগস্ট মাস থেকে আসানসোল বিশেষ সংশোধনাগারে রয়েছেন বীরভূমের জেলা সভাপতি। অগস্ট মাসে তাঁকে জেলা হাসপাতালে আনা হয়েছিল। তারপর ২০ নভেম্বর অনুব্রত মণ্ডলকে হাসপাতালে আনা হয়েছিল বুকে ব্যথার জন্য। সেদিন তাঁর ‘বডি ওয়েট’ করা হয়েছিল। তাতে দেখা যায়, তাঁর ওজন ১০০ কেজি। অর্থাৎ আগে থেকে ওজন কমে গিয়েছে। ব্লাড প্রেশার-সহ অন্য সবকিছুই স্বাভাবিক ছিল। তাঁর ইসিজি পরীক্ষা করা হয়। প্রেসার মাপা হয়। অনুব্রতর রক্তচাপ ১৩৬/৮৬। ১৭ নভেম্বর ইডির সাড়ে ৫ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর থেকেই তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বলে খবর। তারপরেই বুকে ব্যথা উঠেছিল তাঁর। ওইদিন অক্সিজেন লেভেল ছিল ৮২। অর্থাৎ স্বাভাবিক ছিল না অক্সিজেন লেভেল।


এমনিতেই অনুব্রত মণ্ডলের সুগার, রক্তচাপ, ফিসচুলা -সহ মোট ৩৭ রকমের ওষুধ চলে। তার জন্য সংশোধনাগারের মেডিক্যাল ওয়ার্ডে রাখা রয়েছে নিবুলাইজার ও অক্সিজেন কনসিন্টারেটর। তবে সূত্রের খবর, অনুব্রত মণ্ডল সুস্থই আছেন। তার স্বাস্থ্য পরীক্ষার জন্য ইসিজি মেশিন, প্রেসার মাপার যন্ত্র, অক্সিজেন সিলিন্ডার এনে রাখা হয়েছে। অনুব্রতকে হাসপাতালে আনা হবে তাই জেলে ও হাসপাতালে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours