১৭ ফেব্রুয়ারি (অর্থাৎ আজ) মুক্তি পেয়েছে 'শেহজ়াদা'। রোহিত ধাওয়ান পরিচালনা করেছেন ছবিটির। ১০ ফেব্রুয়ারি ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। পিছিয়েছে 'পাঠান'-এর জন্য।

মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানের পরবর্তী ছবি ‘শেহজ়াদা’। ছবিতে অভিনয় করেছেন কার্তিক। এবং কেবল অভিনয় নয়, তাতে আবার সহ-প্রযোজক হিসেবেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি। বলা ভাল, এটিই কার্তিক প্রযোজিত প্রথম ছবি। ছবির থেকে প্রথমে পারিশ্রমিক নিয়েছিলেন কার্তিক। তারপর হঠাৎই সেই পারিশ্রমিক তিনি ফিরিয়ে দিয়েছেন। কেন এমনটা করেছেন কার্তিক, তার কারণ জানা গিয়েছে সম্প্রতি।

এক সাক্ষাৎকারে এই প্রশ্ন জিজ্ঞেস করা হয়েছিল কার্তিক আরিয়ানকে। জবাবে ‘শেহজ়াদা’ বলেছেন, “এই ছবিতে আমি কিন্তু প্রযোজক হিসেবে প্রথমে যুক্ত হইনি। আমি পারিশ্রমিক নিয়েছিলাম। তারপর দেখলাম, ছবি তৈরির সময় আর্থিক সংকট শুরু হয়েছে। নির্মাতাদের তখন অন্য একজন প্রযোজকেরও দরকার ছিল। আমি কথা বললাম এবং আমার পারিশ্রমিক ওদের ফেরত দিয়ে দিলাম। এভাবেই আমি যুক্তি হয়েছি এই ছবির প্রযোজনার সঙ্গেও।”

কার্তিক এও বলেছেন, “আমার পারিশ্রমিক ফেরত দেওয়ার কারণে ছবির উপর থেকে অনেকটাই অর্থের বোঝে নেমে গিয়েছিল। এই ছবির জন্য সই করার অনেক পরে আমি ‘ভুল ভুলাইয়া ২’ ছবির জন্য সই করেছিলাম। ‘শেহজ়াদা’র বাজেট তখন বেশি ছিল না। কিন্তু অ্যাকশন ছবি হওয়ার কারণে বাজেট বেড়ে যায়।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours