আড়িয়াদহ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে টেবিল টেনিস প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন হয় শনিবার। আর সেই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হন প্রাক্তন বাম বিধায়ক মানস মুখোপাধ্যায় ও মদন মিত্র।


মাঝে টেবিল টেনিসের (Table Tennis) বোর্ড। একপাশে তৃণমূলের বিধায়ক, উল্টোদিকে এলাকার প্রাক্তন বাম বিধায়ক। শনিবার এমনই ছবি দেখা গেল আড়িয়াদহে একটি টেবিল টেনিস কোচিং সেন্টারে। একদিকে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র, অন্যদিকে প্রাক্তন বাম বিধায়ক মানস মুখোপাধ্যায়। যদিও সৌজন্যের এই ছবি নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছে বিজেপি। বিজেপি নেতা জয় সাহা বলেন, “সিপিএম আর তৃণমূল তো বরাবর একই।” ভোট যত এগিয়ে আসছে, ততই রাজনৈতিক আকচাআকচি চরমে। একদল অন্যদলের সদস্যকে কথার কাঁটায় বিঁধে চলেছেন সর্বক্ষণ। নেতাদের আগলহীন কথার লড়াইয়ে কখনও কখনও পার হয়ে যায় শালীনতার সীমাও। এসবের মধ্যেই রবিবার অন্য ছবি দেখা গেল কামারহাটিতে। রাজনীতিতে সৌজন্যের নজির।




আড়িয়াদহ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে টেবিল টেনিস প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন হয় শনিবার। আর সেই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হন প্রাক্তন বাম বিধায়ক মানস মুখোপাধ্যায়। ছিলেন বিধায়ক মদন মিত্র, সাংসদ সৌগত রায়, বিধায়ক তাপয় রায়ও। সেখানেই কামারহাটির বর্তমান বিধায়ক ও প্রাক্তন বিধায়ককে দেখা গেল টেবিল টেনিস খেলতে। এই দৃশ্য প্রশংসা পেয়েছে সকলের।


যদিও রাজনীতিও শুরু হয়ে গিয়েছে এই ছবি দেখার পর। স্থানীয় বিজেপি নেতা জয় সাহা বলেন, “সিপিএমের দেখানো রাস্তায় তৃণমূল চলছে। ওরা তো একই। খুন খারাপি, কন্ঠ রোধ, সন্ত্রাস একই ছবি দেখা যাচ্ছে। রাম-বাম একই।” যদিও এ প্রসঙ্গে মদন মিত্র বলেন, “টেবিল টেনিস অ্যাকাডেমির উদ্বোধনে গিয়ে কি হাডুডু খেলব? না ওখানে চু কিত কিত খেলব? মানসবাবু ব্যাট ধরলেন, আমিও ধরলাম, সৌগত রায়ও ধরলেন। এর মধ্যে রাজনীতির কিছু নেই।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours