নাগাল্যান্ডে নির্বাচনী প্রচারে বিজেপি নেতার অসমের মুখ্য়মন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার সঙ্গে হাত ধরে থাকার একটি ছবি সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। সেই পোস্টে আবার নিজের প্রতিক্রিয়া দিয়েছেন নাগাল্যান্ডের মন্ত্রী তেমজেন।

সোশ্যাল মিডিয়ায় অদ্ভূত সব পোস্ট করার জন্য পরিচিত নাগাল্যান্ডের মন্ত্রী (Nagaland Minister) তেমজেন ইমনা এলং (Temjen Imna Along )। তাঁর সোশ্য়াল মিডিয়া যেরকম তথ্যবহুল সেরকমই হাস্যরসের ছোঁয়া থাকে তাঁর পোস্টে। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে নাগাল্যান্ডে প্রচলিত রীতিনীতি তুলে ধরেন তিনি। তবে এবার একটু অন্য়রকম পোস্টে প্রতিক্রিয়া দেওয়ার জন্য ভাইরাল হলেন বিজেপি নেতা।


এই টুইটার পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে তেমজেন বলেন এখানে দল বেশি শক্তিশালী। তিনি আলোবো নাগাকে বিজেপিতে যোগদানের জন্যও বলেন। টুইটারে তিনি লেখেন, “আসল বিয়ে থেকে দল বেশি শক্তিশালী। আপনি বিজেপিতে যোগ দিন, আমি আপনারও হাত ধরব।” মন্ত্রীর এই প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। আরেকজন সেখানে লিখেছেন, “স্যার অনুগ্রহ করে কর্নাটকে নির্বাচনী প্রচারে আসুন। এখানে আপনার অনুরাগীর সংখ্যা অনেক বেশি। আর যদি সুযোগ হয় আমি আপনার পাশে দাঁড়িয়ে ছবি তুলতে পারি।” উল্লেখ্য, আগামী ২৭ ফেব্রুয়ারি ভোটগ্রহণ রয়েছে নাগাল্যান্ডে। আর ২ মার্চ নাগাল্যান্ড সহ ত্রিপুরা ও মেঘালয় বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশিত হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours