দোষীদের গ্রেফতার না করা পর্যন্ত মৃতদেহ তোলা যাবে না বলে পুলিশের বিরুদ্ধেই স্লোগান দেয় গ্রামবাসী। উত্তেজনা সামাল দিতে গ্রামে পৌঁছন ক্যানিংয়ের SDPO দিবাকর দাস ও থানার IC সৌগত ঘোষ।

চাষের জমি থেকে উদ্ধার হল মহিলার গলাকাটা দেহ। শনিবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার গোপালপুর গ্রামে। ওই মহিলা গ্রামেরই বাসিন্দা এবং তৃণমূল কর্মী বলে জানা গিয়েছে। তাঁকে খুন করা হয়েছে এবং এই ঘটনার পিছনে রাজনৈতিক প্রতিহিংসা রয়েছে বলে অভিযোগ মৃতের পরিবার সহ প্রাক্তন পঞ্চায়েত সদস্যের। যদিও ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।



পুলিশ জানায়, মৃতের নাম সুচিত্রা মণ্ডল (৫৩)। ক্যানিং থানার গোপালপুর গ্রাম পঞ্চায়েতের গোপালপুর গ্রামের বাসিন্দা সুচিত্রা মণ্ডলকে ধারাল অস্ত্র দিয়ে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। কে বা কারা তাঁকে খুন করল তা এখনও স্পষ্ট নয়। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোপালপুর গ্রামের বাসিন্দা সুচিত্রা মণ্ডল এলাকার তৃণমূল কর্মী হিসাবে পরিচিত। এদিন সন্ধ্যায় বাড়ির অদূরে আলুক্ষেতে জল দিতে গিয়েছিলেন। ঘণ্টা খানেক পর মা-কে খুঁজতে তাঁর ছেলে চাষের জমিতে যান এবং দেখেন, সেখানেগলাকাটা অবস্থায় পড়ে রয়েছেন সুচিত্রাদেবী। এরপর তিনিই গ্রামের সকলকে খবর দেন। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে ক্যানিং থানার পুলিশ ঘটনাস্থলে আসে। যদিও দোষীদের গ্রেফতার না করা পর্যন্ত মৃতদেহ তোলা যাবে না বলে পুলিশের বিরুদ্ধেই স্লোগান দেয় গ্রামবাসী। উত্তেজনা সামাল দিতে গ্রামে পৌঁছন ক্যানিংয়ের SDPO দিবাকর দাস ও থানার IC সৌগত ঘোষ। অবিলম্বে দোষীদের গ্রেফতার করার আশ্বাস দেন তাঁরা। তারপর বিশাল পুলিশ বাহিনীর উপস্থিতিতে সুচিত্রাদেবীর গলাকাটা দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। কে বা কারা, কেন সুচিত্রাদেবীকে খুন করল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন SDPO।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours