সেরা অভিনেতা-অভিনেত্রীর তালিকায় রাম চরণ, যশ ও জুনিয়ার এনটিআরের নামও খুঁজেছেন অনেকেই, তাই বলে স্পষ্ট ভাষায় এভাবে স্টারকিডদের আক্রমণ করেননি কেউই।

দাদাসাহেব ফালকে পুরস্কারের তালিকা সামনে আসা মাত্রই তা সকলের নজরের কেন্দে জায়গা করে নেয়। সোশ্যাল মিডিয়ায় চর্চাও শুরু হয়ে যায় মুহূর্তে। দক্ষিণ বনাম বলিউড তো ছিলই, এবার সেই বিতর্কের তালিকায় কঙ্গনা রানাওয়াত যুক্ত করলেন নয়া বিষয়। নেপোকিডদের দাপট। তালিকায় নজর রাখলেই স্পষ্ট চোখে পড়ে, আলিয়া ভাট, রণবীর কাপুর ও বরুণ ধাওয়ানের নাম। তবে কি এই তিন স্টারের থেকে ভাল কাজ আর হয়নি ২০২২-এ! দক্ষিণ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। সেরা অভিনেতা-অভিনেত্রীর তালিকায় রাম চরণ, যশ ও জুনিয়ার এনটিআরের নামও খুঁজেছেন অনেকেই, তাই বলে স্পষ্ট ভাষায় এভাবে স্টারকিডদের আক্রমণ করেননি কেউই। তালিকা সামনে আসতেই মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত।



দাদাসাহেভ ফালকের তালিকায় বিজেতা সেরা ছবি- দ্য কাশ্মীর ফাইলস, সেরা অভিনেতা- রণবীর কাপুর (ব্রহ্মাস্ত্র পার্ট ১), সেরা অভিনেত্রী- আলিয়া ভাট (গাঙ্গুবাই কাথিওয়াড়ি), সেরা পাশ্বচরিত্র- মণীষ পাল (যুগ যুগ জিও) যার বিরুদ্ধে সওয়াল তোলেন অভিনেত্রী। টুইটে ফেরার পর থেকেই আবারও চেনা ছন্দে ধরা দিয়েছেন কঙ্গনা। এবার সরাসরি আলিয়া ভাট ও রণবীর কাপুরকে নিয়ে মন্তব্য করলেন তিনি, যদিও নাম উল্লেখ ছিল না তাঁর পোস্টে। তবে তাঁদের পুরস্কার জেতা নিয়ে প্রশ্ন তুলতেও সকলেই দুইয়ে দুইয়ে চার করে নিলেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours