গত বছরই জুলাই মাসে তাঁকে আনন্দপুর থানার পুলিশ একটি মামলাকে গ্রেফতার করেছিল। শেক্সপিয়র সরণি থানা ও নিউ টাউন থানাতেও তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল।

প্রায় ২১ ঘণ্টা তল্লাশির পর ভোর ৪.১০ মিনিট নাগাদ ইডি অফিসাররা কসবার অভিজাত আবাসন থেকে বেরিয়ে যান। সঙ্গে বেশ কিছু নথি বাজেয়াপ্ত করা হয়েছে। কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি। বৃহস্পতিবার সন্ধ্যায় কসবার ওই অভিজাত আবাসনে অতর্কিতে হানা দেয় ইডি। ওই ফ্ল্যাটটি বুধাদিত্য চট্টোপাধ্যায় নামে এক ব্যক্তির। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধাদিত্য চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আগে থেকেই বেশ কয়েকটি অভিযোগ রয়েছে। গত বছরই জুলাই মাসে তাঁকে আনন্দপুর থানার পুলিশ একটি মামলাকে গ্রেফতার করেছিল। শেক্সপিয়র সরণি থানা ও নিউ টাউন থানাতেও তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল।



তাঁর বিরুদ্ধে ৩৭ কোটি টাকার প্রতারণার অভিযোগ রয়েছে। গত বছর গ্রেফতার হলেও পরে জামিন পান। তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে, ভুয়ো ওয়েবসাইট বানিয়ে স্বাস্থ্য দফতরে টেন্ডার দেওয়ার কথা বলে টাকা নিতেন তিনি।

একাধিক ব্যক্তি ও চিকিৎসা কেন্দ্র বা ক্লিনিকের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। গত বছর গ্রেফতার হলেও পরে জামিন পান তিনি। এবার সেই ব্যক্তির ফ্ল্যাটেই অভিযান চালায় ইডি। রাতভর চলে তল্লাশি। সেখান থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি উদ্ধার হয়েছে। তবে কাউকে গ্রেফতার করেননি ইডি আধিকারিকরা।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours