এদিন এলাকার একটি মন্দিরে পুজো দিয়ে কর্মসূচি শুরু করেন শোভন দেব চট্টোপাধ্যায়। সেই সময় তাঁর কাছে উপস্থিত হন গোপাল কুণ্ডু
দিদির দূত’ (Didir Doot) হয়ে বিভিন্ন জেলায় গিয়ে বিক্ষোভের মুখে পড়তে হচ্ছে তৃণমূল নেতাদের। গত কয়েকদিন এমন ছবি সামনে এসেছে বিভিন্ন জায়গা থেকে। তবে এবার সাধারণ মানুষের বিক্ষোভ নয়, দলের কর্মীর অভিযোগেই রীতিমতো অস্বস্তিতে পড়তে হল রাজ্যের মন্ত্রী তথা খড়দহের বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায়কে (Sovandeb Chattopadhyay)। পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ তুলে এদিন বিধায়কের সামনে হাজির হন এলাকার এক তৃণমূলকর্মী গোপাল কুণ্ডু। খড়দহ বিধানসভার অন্তর্গত বিলকান্দা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে ‘দিদির দূত’ কর্মসূচি ছিল বুধবার। সেই কর্মসূচি শুরুর আগেই এমন অভিযোগ শুনতে হয় শোভনদেবকে। যদিও অভিযোগ এড়িয়ে যান বিধায়ক। তিনি জানিয়ে দেন, দলীয় কার্যালয়ে এ বিষয়ে পরে কথা বলবেন তিনি।




এদিন এলাকার একটি মন্দিরে পুজো দিয়ে কর্মসূচি শুরু করেন শোভন দেব চট্টোপাধ্যায়। সেই সময় তাঁর কাছে উপস্থিত হন গোপাল কুণ্ডু। তিনি এলাকার একটি ক্লাবের সভাপতি। তাঁর দাবি, ওই ক্লাবের জমি বেআইনিভাবে দখল করেছেন বিলকান্দা এক নম্বর পঞ্চায়েতের প্রধান চিত্তরঞ্জন মণ্ডলের আত্মীয়রা। এ ব্যাপারে প্রধানের সঙ্গে কথা বলেও কোনও সুরাহা হয়নি বলে দাবি গোপাল কুণ্ডুর। হাতে কাগজ নিয়ে বিধায়কের সঙ্গে কথা বলতে যান তিনি। শোভনদেব জানান, এই কর্মসূচির মধ্যে এমন কোনও অভিযোগ শুনবেন না তিনি। পরে যখন দলীয় কার্যালয়ে আসবেন, তখন যেন তাঁর কাছে এই অভিযোগ জানানো হয়।

ক্লাবের টাকা দিয়ে কেনা জমির মিউটেশন হয়েছে চারজনের নামে। তার মধ্যে রয়েছেন প্রধানের স্ত্রী রীনা মণ্ডল ও প্রধানের ভাগ্নে প্রদীপ নস্কর। তিনি জানান, প্রধান চিত্তরঞ্জন মণ্ডল তাঁকে আশ্বাস দিয়েছিলেন, জমি ফিরিয়ে দেওয়া হবে ক্লাবকে। কিন্তু তেমন কোনও উদ্যোগ নেওয়া হয়নি বলেই অভিযোগ তাঁর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours