তাতে প্রাণ দিতে হয়েছে একেবারেই সাধারণ এক ব্যক্তি, যিনি কিনা এসবের সঙ্গে যুক্তই নন।

শীতের মরসুমে পিকনিক চলছে চতুর্দিকে। সঙ্গে ডিজে, উদ্দাম নাচ। শালীলতা ছাড়ায় অনেক ক্ষেত্রেই। এক্ষেত্রেও খানিকটা তেমনই হয়েছে। আর তাতে প্রাণ দিতে হয়েছে একেবারেই সাধারণ এক ব্যক্তি, যিনি কিনা এসবের সঙ্গে যুক্তই নন। পিকনিকে এসে ডিজের সঙ্গে নাচতে নাচতে একেবারে রাস্তার ওপরে চলে এসেছিলেন এক দল যুবক। সেই রাস্তা দিয়ে গাড়ি যাচ্ছিল দ্রুত গতিতেই। কিন্তু সেদিকে খেয়াল ছিল না কারোরই। পিকনিকে আসা রাস্তায় উদ্দাম নাচা যুবকদের বাঁচাতে গিয়ে ফের ট্রাক্টর দুর্ঘটনা। আর তাতে মৃত্যু হল এক খালাসির। মর্মান্তিক ঘটনা কাটোয়ার কেতুগ্রামে। ঘটনার পর থেকেই পালিয়ে গিয়েছেন অভিযুক্ত যুবকরা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম ইরফান শেখ।



পুলিশ ও স্থানীয় সূত্রে গিয়েছে, মঙ্গলবার কেতুগ্রামের একটি পিকনিক স্পটে গিয়েছিলেন এক দল যুবক। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, ডিজে বাঁচিয়ে তাঁরা নাচানাচি করছিলেন। নাচতে নাচতে হুঁশ হারিয়ে একদল যুবক রাস্তার ওপরে চলে আসেন। সেসময় রাস্তা দিয়ে যাচ্ছিল একাধিক গাড়ি। পিছন থেকে দ্রুত গতিতে আসছিল একটি ট্রাক্টর।

উদ্ধারণপুর-বোলপুর সড়কে নৈহাটি এলাকায় রাস্তার ওপর ওই যুবককে পাশ কাটাতে গিয়েছিলেন ট্রাক্টরের চালক। তাতেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটি ইটের পাঁজায় ধাক্কা মেরে উল্টে যায়। ওই গাড়ির খালাসি গাড়ি থেকে ছিটকে নীচে পড়ে যান। মাথায় চোট লাগে, তার ওপর পড়ে একাধিক ইট। মাথায় ইটের আঘাতে রক্তক্ষরণ হতে থাকে। উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় ওই ব্যক্তির। আহত হয়েছেন আরও অনেকে। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পিকনিকে আসা যুবকরা সকলেই পালিয়ে গিয়েছেন। পুলিশ তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours