বুধবার ভোর রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর (Purba Medinipur) জেলার মেচেদাতে। মৃত দু'জনের নাম গোকুল বর (৫৫) ও মল্লিকা বর (১৭)। আহত হয়েছেন বেশ কয়েকজন।

দিনআনি দিন খাওয়া পরিবার। ঝুপড়িতে থেকেই দিন কাটত ওদের। সেখানেই ঘটল ভয়ঙ্কর কাণ্ড। সর্বগ্রাসী আগুন (Fire) গিলে খেল ১৫টি ঝুপড়ি। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল বাবা ও মেয়ের। বুধবার ভোর রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর (Purba Medinipur) জেলার মেচেদাতে। মৃত দু’জনের নাম গোকুল বর (৫৫) ও মল্লিকা বর (১৭)। আহত হয়েছেন বেশ কয়েকজন।

তখন। কেউ আবার ঘুমে আচ্ছন্ন। কারোর চলছে কাজে যাওয়ার তোড়জোড়। ঠিক সেই মুহূর্তেই দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে খবর, একটি বাড়িতে রান্নার কাজ চলছিল। আচমকা সেখান থেকেই আগুনের একটি ফুলকি ঝুপড়িতে গিয়ে পড়ে। আর তারপরই আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে তা একাধিক ঝুপড়িতে ছড়িয়ে পড়ে ৷ ভস্মীভূত হয়ে যায় ১৫টি বাড়ি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দু’টি ইঞ্জিন ও কোলাঘাট থানার পুলিশ।

জানা গিয়েছে, যখন এমন ঘটনা ঘটেছে সেই সময় প্রায় সকলেই ঘুমে আচ্ছন্ন ছিল। অসুস্থ থাকার কারণে ঝুপড়ি বাড়ি থেকে বের হতে পারেনি বাবা ও মেয়ে। যার কারণে আগুনে ঝলসে যান তাঁরা। ঘটনার আহত হয়েছে একাধিক। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours