প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সেই সময় উল্টো দিক থেকে সবজি বোঝাই ইঞ্জিন ভ্যান সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তিনি লুটিয়ে পড়েন।

মোটরবাইক ও ইঞ্জিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয়েছে এক ডিআইবি অফিসারের। গুরুতর আহত হয়েছেন এক। বসিরহাটের বাদুড়িয়া থানার মগরা সেতুর ওপর দুর্ঘটনা ঘটেছে। মৃতের নাম সুব্রত হালদার (৪৫)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল সাড়ে নটা নাগাদ অশোকনগরের বাসিন্দা বাদুড়িয়া থানার ডিআইবি আধিকারিক হিসাবে কর্মরত ছিলেন সুব্রত হালদার। বাদুড়িয়া থানায় বাইকে করে ডিউটিতে আসছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সেই সময় উল্টো দিক থেকে সবজি বোঝাই ইঞ্জিন ভ্যান সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তিনি লুটিয়ে পড়েন।



আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় বাসিন্দারা তাঁকে বাদুড়িয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় রীতিমতো শোকের ছায়া নেমে পড়েছে এলাকায়। মৃত ডিআইবি অফিসার পরিবারের লোককে খবর দেওয়া হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন‍্য বসিরহাট স্বাস্থ্য জেলার পুলিশ মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ইঞ্জিন ভ্যানটিকে আটক করেছে পুলিশ। ঘাতক চালককে জিজ্ঞাসাবাদ করছে। পুলিশের প্রাথমিক অনুমান, ইঞ্জিন ভ্যানের গতিবেগ ছিল অনেক বেশি। বারংবার ‘সেফ ড্রাইভ,সেভ লাইফ’-এর প্রচার করা হচ্ছে। হেলমেট পরা বাধ্য়তামূলক করা হয়েছে। যদিও ওই আধিকারিক হেলমেট পরেই ছিলেন। তারপরও কীভাবে এই দুর্ঘটনা, সেই নিয়ে প্রশ্ন উঠছে। তার পাশাপাশি হেলমেটের গুণগত মান নিয়েও প্রশ্ন চিহ্ন দেখা দিচ্ছে। যে হেলমেট মৃত পুলিশ আধিকারিক পরেছিলেন, তার আদৌ স্ট্যান্ডার্ড সার্টিফিকেট আছে কিনা সে নিয়েও সংশয় দেখা গিয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours