এসকর্ট সার্ভিসের ওয়েবসাইটে স্ত্রী ও বোনের ছবি গেল, তার রহস্য উদ্ধার করতেই ওয়েবসাইটে বুকিংয়ের জন্য যে নম্বর দেওয়া ছিল, সেখানে যোগাযোগ করেন। ও প্রান্ত থেকে এক মহিলা ফোন ধরেন।


সারা সপ্তাহের পরিশ্রমের পর ক্লান্তি দূর করতে ভেবেছিলেন একটু ম্যাসাজ করাবেন। সেই ভেবে অনলাইনে ম্যাসাজ বুক করতে গিয়েছিলেন। কিন্তু ওয়েবসাইটে গিয়ে যা দেখলেন, তাতে রাতের ঘুম উড়ে গেল। ম্যাসাজ বুক করতে গিয়ে দেখলেন, এসকর্ট পরিষেবা পাওয়াও যাচ্ছে। সেখানে তাঁর স্ত্রী ও বোনের ছবি দেওয়া। তাহলে কী তাঁর অজান্তে স্ত্রী আর বোন কুপথে চলে গিয়েছে? এসকর্ট (দেহব্যবসা) পরিষেবায় স্ত্রী ও বোনের ছবি দেখে এমনই প্রশ্ন জাগে মুম্বইয়ের বাসিন্দা এক ব্যক্তির। সঙ্গে সঙ্গে তিনি পুলিশের দ্বারস্থ হন। তদন্তে নেমে পুলিশ এক মহিলাকে গ্রেফতার করে। জানা গিয়েছে, বিনা অুনমতিতে ওই ব্যক্তির স্ত্রী ও বোনের ছবি ব্যবহার করা হয়েছিল ওই ওয়েবসাইটে।

জানা গিয়েছে, মুম্বইয়ের খারের বাসিন্দা বছর ৩১-র এক ব্যক্তি সম্প্রতিই অনলাইনে ম্যাসুওর (যারা শরীর ম্যাসাজ করে দেন) বুক করতে গিয়েছিলেন। সেখানেই দেখতে পান, এসকর্ট হিসাবে তাঁর স্ত্রীর ছবি। দেখেই চমকে ওঠেন তিনি। ওয়েবসাইটটি আরেকটু ঘাঁটাঘাঁটি করতেই দেখতে পান শুধু স্ত্রী নয়, তাঁর বোনের ছবিও রয়েছে। রীতিমতো আতঙ্কিত হয়েই ছুটে যান স্ত্রী-বোনের কাছে। কিন্তু তাদের সঙ্গে কথা বলে জানতে পারেন, ওই ওয়েবসাইটে যে ছবিগুলি দেখা যাচ্ছে, তা ৪ বছর আগের তোলা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তারা ওই ছবি।

কীভাবে ওই এসকর্ট সার্ভিসের ওয়েবসাইটে স্ত্রী ও বোনের ছবি গেল, তার রহস্য উদ্ধার করতেই ওয়েবসাইটে বুকিংয়ের জন্য যে নম্বর দেওয়া ছিল, সেখানে যোগাযোগ করেন। ও প্রান্ত থেকে এক মহিলা ফোন ধরেন। ওই ব্যক্তি মহিলাকে পশ্চিম খারের একটি হোটেলে দেখা করতে বলেন। কিছুদিন বাদেই ওই মহিলা একটি হোটেলে দেখা করেন। সেখানে কিছুক্ষণ একথা-ওকথা বলার পর ওই ব্যক্তি ওয়েবসাইটে স্ত্রী-বোনের ছবি কীভাবে এল, তা জানতে চান। এই কথা শুনেই ওই মহিলা ছুটে পালানোর চেষ্টা করেন। কিন্তু ওই মহিলাকে ধরে ফেলেন ব্যক্তি। তাকে ধরে নিয়ে যান পুলিশ স্টেশনে।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, অভিযুক্ত মহিলার নাম রেশমা যাদব। তিনি একটি গ্যাংয়ের সদস্য, যারা অনলাইনে ম্যাসাজ ও এসকর্ট পরিষেবা দেয়। প্রলোভন দেখানোর জন্য তারা সোশ্যাল মিডিয়া থেকে বিভিন্ন মহিলাদের ছবি বিনা অনুমতিতে নিয়ে তা ওই ওয়েবসাইটে আপলোড করত। অভিযুক্ত মহিলার বিরুদ্ধে মামলা করা হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours