সল্টলেকের (Salt Lake) গেস্টহাউসে যুবকের রহস্য মৃত্যু (Death Mystery)। 'বিবস্ত্র' প্রেমিকার পাশে গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় যুবকের নিথর দেহ উদ্ধার ঘিরে উঠেছে প্রশ্ন। পুলিশ সূত্রে খবর, ২মাস ধরে ভুয়ো নামে একই গেস্ট হাউসে থাকছিল ওই যুগল। প্রশ্নের মুখে পুলিশের নিরাপত্তা। 

 ভিতরে ওড়নার ফাঁস লাগানো অবস্থায় যুবকের নিথর দেহ উদ্ধার, ঠিক কী হয়েছিল ?

পুলিশ সূত্রে খবর, বিধাননগর দক্ষিণ থানা অন্তর্গত একটি গেস্ট হাউস থেকে পুলিশের কাছে গতকাল রাতে ফোন আসে যে তাদের একটি রুমের মধ্যে থেকে প্রচণ্ড চিৎকার হচ্ছে। যার জন্যে অন্য গেস্টদের সমস্যার সন্মুখীন হতে হচ্ছে। এবং যুবতীর গাড়ির চালকের উপস্থিতি নিয়েও প্রশ্ন উঠেছে। এদিকে গেস্ট হাউজে 'প্রচণ্ড চিৎকার'-র অভিযোগ পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। পুলিশ গিয়ে দরজায় ধাক্কা দিতেই ভিতর থেকে দরজা খুলে দিলেন যুবতী। সেসময় সে 'বিবস্ত্র' অবস্থায় ছিল বলে পুলিশ সূত্রে খবর। পুলিশ ঘরে প্রবেশ করে দেখতে পায় ওই যুবকের গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থা নিথর পড়ে রয়েছে। তড়িঘড়ি যুবককে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। তবে পুলিশ সূত্রে খবর, ওই যুবতীর শরীরেও আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন, 'সিএএ চালু হবে, ওঁর চোখের সামনেই হবে', 'চ্যালেঞ্জ' দিলীপের 


২মাস ধরে ভুয়ো নামে একই গেস্ট হাউসে থাকছিল প্রেমিক যুগল

পুলিশ সূত্রে খবর, দুই মাস আগে ওই গেস্ট হাউসে এই রুমটি বুক করা হয় নির্ঝর চৌধুরী নামে। সেই সময় থেকেই এই রুমে পুরুলিয়ার বাসিন্দা রনি দত্ত এবং তাঁর প্রেমিকা অনুশীলা চৌধুরী বসবাস করতেন। গতকাল এই যুগলের মধ্যে বচসা হয় এবং মারধরের ঘটনা ঘটে বলেও পুলিশ সূত্রে খবর। ওই যুবতীর দেহে এবং যুবকের দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ সূত্রে খবর। যুবতীকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ যুবকের দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। কী কারণে এই যুবকের মৃত্যু ? সেটা তদন্ত করে দেখছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। তবে অন্যের নামে কী করে, এই যুগল এই গেস্ট হাউস রুম বুক করল, সেই বিষয় নিয়েই ফের একবার প্রশ্নের সন্মুখীন বিধাননগর পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours