দীর্ঘদিন ধরে ওই যুবক তরুণীকে বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন বলে জানা গিয়েছে


বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালি থানার বগুলা সাহাপুর এলাকায়। রবিবার বিকেলে ওই যুবক তরুণীকে খুন করে বলে দাবি পরিবার ও প্রতিবেশীদের। বাবা-মা বাড়ি ফিরে এসে মেয়ে দেহ পড়ে থাকতে দেখেন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই থানায় অভিযোগ জানানো হয়েছে পরিবারের তরফে। অভিযোগের ভিত্তিতে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।


ধৃতের নাম বিপ্রজিৎ সরকার। জানা গিয়েছে, বগুলা হাসপাতাল পাড়ার বাসিন্দা বিপ্রজিত সরকার ওই দিন প্রথমে তরুণীর মাকে ফোন করেন। বাড়িতে কেউ আছেন কি না, তা নিশ্চিত হতে চান। তারপরই তরুণীর বাড়িতে যান তিনি। সেখানে গলায় ওড়না জড়িয়ে শ্বাসরোধ করে তরুণীকে খুন করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার পর বিপ্রজিতকে ঘর থেকে বের হতে দেখে মৃতার দুই দাদা।

এরপর খবর দেওয়া হয় স্থানীয় হাসখালি থানায়। হাসখালি থানার পুলিশ এসে গলায় ওড়না জড়ানো মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। রবিবার সন্ধ্যায় বিপ্রজিত সরকারকে প্রথমে আটক করা হয় ও পরে গ্রেফতার করে পুলিশ। ঘটনায় অভিযুক্ত বিপ্রজিত সরকারের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে মৃতার পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ


মৃত তরুনীর বাবার দাবি, মেয়েকে প্রায়ই উত্যক্ত করতেন বিপ্রজিত। বিপ্রজিত তাঁকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন। তরুণী তাতে রাজি না হওয়ায় প্রতিশোধ নিতেই খুন করা হয়েছে বলে অভিযোগ বাবার। তিনি জানান, তিনি ও তাঁর স্ত্রী ওই যুবকের বাড়িত গিয়েছিলেন কিছুদিন আগে। অনুরোধ করেছিলেন, যাতে তাঁর মেয়েকে আর উত্যক্ত না করেন বিপ্রজিত। কিন্তু তারপরই ওই যুবক তরুণীকে বিয়ে করতে চাইতেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours