১৯ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত এই নিয়ম মেনেই ট্রাফিক মুভমেন্ট করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সেতু মেরামতির জন্য শুক্রবার রাত ১১টা থেকে হাওড়ার (Howrah) সাঁতরাগাছি ব্রিজের যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এ নিয়ে শুক্রবার হাওড়ার পুলিশ কমিশনারেট অফিসে সাংবাদিক বৈঠক করলেন নগরপাল। সেতুর কাজের জন্য আগামী প্রায় দেড় মাস যান নিয়ন্ত্রণ করা হবে হাওড়ার অতি ব্যস্ততম সাঁতরাগাছি সেতুতে। শুক্রবার রাত ১১টা থেকে বিধি কার্যকর হবে। ডিসেম্বর পর্যন্ত চলবে কাজ। প্রায় দেড় মাস সংস্কারের কাজ চলবে। এই সময়ের মধ্যে রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত আংশিক বন্ধ থাকবে যান চলাচল।



এদিনের বৈঠকে ছিলেন হাওড়া সিটি পুলিশের কমিশনার প্রবীণ কুমার ত্রিপাঠী-সহ পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকরা। নগরপাল প্রবীণকুমার ত্রিপাঠী জানান, রাত ১১টা থেকে ভোর পাঁচটা পর্যন্ত ব্রিজের যান চলাচল সম্পূর্ণ বন্ধ থাকবে। ভোর ৫টার পর থেকে রাত ১১টা পর্যন্ত সেতু দিয়ে শুধুমাত্র যাত্রীবাহী গাড়ি ( বাস, প্রাইভেট বাস ), বাইক, স্কুটার, অ্যাম্বুলেন্স যাতায়াত করতে পারবে। তবে বিকল্প পথ হিসাবে গাড়ি বা বাস আমতা রোড/ ভোলানাথ চক্রবর্তী রোড দিয়ে সবসময় যাতায়াত করতে পারবে। কলকাতা থেকে আলমপুরগামী সমস্ত মালবাহী গাড়ি রাত ১০টা থেকে সকাল ৬টা পর্যন্ত আন্দুল রোড হয়ে যাবে। রাত ১০টা থেকে সকাল ৬টা পর্যন্ত সমস্ত মালবাহী গাড়ি নিবেদিতা সেতু দিয়ে আসা যাওয়া করতে পারবে।



হাওড়া সিটি ট্রাফিক পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই নোটিফিকেশন জারি করা হয়েছে। ১৯ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত এই নিয়ম মেনেই ট্রাফিক মুভমেন্ট করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সাঁতরাগাছি ব্রিজের কলকাতামুখী ২১টি এক্সপেনশন জয়েন্ট খারাপ হয়ে গিয়েছে। সেগুলোর সংস্কার করা হবে। তার জন্য এই কাজ হচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours