টেট পরীক্ষায় বসছেন অভিনেত্রী সানি লিওনি? অবাক লাগছে? কর্ণাটকের টেট পরীক্ষায় এমনই এক আজব কাণ্ড ঘটেছে। শোনা যাচ্ছে, কর্ণাটক টেট (K-TET) পরীক্ষার হল টিকিটে (Hall Ticket) মিলেছে সানি লিওনির (Sunny Leone) ছবি! পুলিশে অভিযোগ দায়ের করা হল শিক্ষা দফতরের (Education Department) পক্ষ থেকে। ঠিক কী ঘটেছে? 

কর্ণাটকের টেট পরীক্ষার হল টিকিটে সানি লিওনের ছবি?

কর্ণাটক টিচার এলিজিবিলিটি টেস্ট ২০২২-এর (Karnataka Teacher Eligibility Test 2022) একটি ডাউনলোড হওয়া হল টিকিটে মিলল সানি লিওনির অর্ধনগ্ন ছবি। পুলিশে অভিযোগ দায়ের করল শিক্ষা দফতর। 

শিবামোগ্গা সাইবার ক্রাইম থানার (Shivamogga Cyber Crime Police Station) পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ওই থানার এসপি মিঠুন কুমার জিকে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পরীক্ষা কেন্দ্রের ইনচার্জ চান্নাপ্পা ও শিক্ষা দফতরের পক্ষ থেকে সিইএন পুলিশ স্টেশনে (CEN Police Station) অভিযোগ দায়ের করা হয়েছে। তিনি বলেন, 'আমরা গোটা ঘটনার তদন্ত করব'।
পুলিশের অনুমান, ছবি আপলোড করার সময় কোনও সমস্যা হয়েছে। অর্থাৎ ভুল ছবি আপলোড হয়েছে। তা হয় ওই সাইবার ক্যাফেতেই হয়েছে বা শিক্ষা দফতরেও হয়ে থাকতে পারে। ওই থানার এসপি বলেন, 'তদন্তেই আসল ঘটনা প্রকাশ্যে আসবে।'

পরীক্ষার্থী সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে যে সে নিজে পরীক্ষার ফর্ম ভরেনি, ছবিও তার দেওয়া নয়। তার এক বন্ধু অনলাইনে গোটা প্রক্রিয়াটা করে দেয় বলে তার দাবি। প্রসঙ্গত, কর্ণাটকের ৭৮১ টি পরীক্ষা কেন্দ্রে মোট ৩ লক্ষ ৩২ হাজার ৯১৩ জন পরীক্ষার্থী পরীক্ষায় বসেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours