মৃত শিশুর নাম হাসিম সরকার (৪)। সূত্রের খবর, এদিন শিশুটিকে সঙ্গে নিয়ে তাঁর মা পিপড়াখালি এলাকায় ব্যাঙ্কে গিয়েছিলেন। সেখানেই ঘটে যায় এই দুর্ঘটনা।


তৃণমূলের সাংসদের (Trinamool MP) গাড়ির ধাক্কায় মৃত্যু শিশুর। এদিন দুপুর আড়াইটে নাগাদ মুর্শিদাবাদের (Murshidabad) নওদা থানার পিঁপড়াখালি এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। মুর্শিদাবাদ লোকসভার তৃণমূল সাংসদ আবু তাহের খানের (Abu Taher Khan) গাড়ি ধাক্কা মারে শিশুটিকে। সূত্রের খবর, তিনি বহরমপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। তখনই পথে ঘটে যায় এই এই দুর্ঘটনা। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তড়িঘড়ি চিকিৎসাও শুরু করা হয়। তবে শেষ রক্ষা হয়নি। কিছু সময় পরেই মৃত্যুর কোলে ঢোলে পড়ে শিশুটি। 

মৃত শিশুর নাম হাসিম সরকার (৪)। সূত্রের খবর, শিশুটিকে সঙ্গে নিয়ে তাঁর মা এদিন পিপড়াখালি এলাকায় ব্যাঙ্কে গিয়েছিলেন। শিশুটির বাড়ি নওদা থানার অন্তর্গত গঙ্গাখালি এলাকায়। ঘটনা প্রসঙ্গে তৃণমূল সাংসদ আবু তাহের খান বলেন, “ওর মা ছিল না সঙ্গে। এদিকে বাচ্চাটাকে ছেড়ে দিয়েছে। রাস্তার মধ্যে ছোটাছুটি করছিল, এপার-ওপার করতে গিয়ে এ ঘটনা ঘটে গিয়েছে। ওর মা ব্যাঙ্কের কোনও একটা কাজে এসেছিলেন। বাচ্চাটাও সঙ্গে ছিল। কিন্তু, কোনওভাবে রাস্তায় এসে যায়। দুর্ঘটনার পরেই এলাকায় ৫০-৬০ জন চলে আসেন। কিন্তু তখনও মায়ের দেখা পাওয়া যায়নি। অনেক পরে তিনি আসেন। আমি ঘটনার পরই তৎক্ষণাৎ বাচ্চাটিকে কোলে করে তুলে হাসপাতালে নিয়ে আসি। ডাক্তার-নার্সরাও তড়িঘড়ি চিকিৎসা শুরু করেন।” আহত শিশুর কাকা প্রমী সরকার বলেন, “এমপি-র গাড়িতে ধাক্কা লেগেছে। বাচ্চাটা খেলা করছিল। তখনই দুর্ঘটনা ঘটে যায়। গাড়িটা বেশ জোরে আসছিল। দুর্ঘটনার পর সাংসদই বাচ্চাটিকে হাসপাতালে নিয়ে আসেন।” 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours