হোস্টেলে ছেলেদের সঙ্গে জন্মদিন পালন করতে গিয়ে ধরা পড়ল ৫ মেয়ে। তারপর অভিভাবকদের ডেকে পাঠাতেই বাথরুম পরিষ্কারেরতরল খেয়ে নিল এই পড়ুয়ারা।


এক সরকারি স্কুলের একসঙ্গে পাঁচজন ছাত্রী আত্মহত্যার চেষ্টা করল। রবিবার বাথরুম পরিষ্কার করার রাসায়নিক (Toilet Cleaner) খেয়ে নেয় এই পাঁচ পড়ুয়া। তারপরই অসুস্থ হয়ে পড়লে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। তেলঙ্গানার (Telangana) ওয়ারাঙ্গাল (Wanrangal) জেলার ঘটনা। পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে। তবে হঠাৎ কেন এরকম সিদ্ধান্ত নিল ছাত্রীরা?



ওয়ারাঙ্গাল জেলার একটি সরকারি আবাসিক স্কুল। সেখানেই এই ঘটনা ঘটেছে। স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, ওই পাঁচজন মেয়ে বাইরের দু’জন ছেলের সঙ্গে জন্মদিন উদযাপন করছিল। সংবাদ মাধ্যমে স্পেশ্যাল অফিসার কে সুদর্শন রেড্ডি জানিয়েছেন,স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে দু’জন ছেলে মেয়েদের হোস্টেলে ঢুকেছিল। এই দুই ছেলের মধ্যে কোনও একজনের জন্মদিন ছিল। আর এই জন্মদিনই পাঁচ জনের সঙ্গে উদযাপন করতে গিয়েছিল দুই ছেলে। তবে হোস্টেলের পাহারাদার তাদের ধরে ফেলেন। তিনি হোস্টেলের ওয়ার্ডেন ও কর্মীদের পুরো ঘটনা জানিয়ে দেন।



হোস্টেলের নিয়ম ভাঙার জন্য পরের দিনই ওই মেয়েদের অভিভাবকদের ডেকে পাঠানো হয়। আর নির্দেশ অনুযায়ী, অভিভাবকরা সকালে দেখা করতেও যান। আর বাবা-মাকে দেখেই ঘরের মধ্যে নিজেদের বাথরুমে বন্দি করে নেয় ওই ছাত্রীরা। আর সেখানেই বাথরুম পরিষ্কার করার তরল তারা খেয়ে নেয়। বাকি ছাত্রীরা হোস্টেল কর্তৃপক্ষকে এই বিষয়ে জানায়। তারপরই হোস্টেল কর্তৃপক্ষ তড়িঘড়ি তাদের ওয়ারাঙ্গালে এমজিএম হাসপাতালে পাঠায়। স্কুলের কো-অর্ডিনেটর জি রাম রেড্ডি জানিয়েছেন, চিকিৎসার পর আপাতত তারা সুস্থ আছেন। অতিরিক্ত জেলাশাসক হোস্টেল পরিদর্শনে গিয়েছেন এবং এই ঘটনার বিষয়ে খোঁজ নিয়েছেন। জেলাশাসক জানিয়েছেন বি গোপী জানিয়েছেন, একটি রিপোর্ট তৈরি করা হবে। আর সেই রিপোর্টের ভিত্তিতেই পদক্ষেপ করা হবে।

Latest News Updates
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours