রবিবার শেষকৃত্য সম্পন্ন হবে ঐন্দ্রিলার। যে হাসপাতালে তিনি এতদিন ভর্তি ছিলেন সেই হাসপাতালে ক্রমশ ভিড় বাড়তে শুরু করেছে। ইতিমধ্যেই সেখানে হাজির হয়েছেন ঐন্দ্রিলার সহকর্মীরা।
ঐন্দ্রিলা শর্মা আর নেই। টানা ২০ দিনের লড়াই শেষ হয়েছে। টলিপাড়ার কাছে আজ কালো দিন। ঐন্দ্রিলার এই দীর্ঘ লড়াইয়ে সব্যসাচী ছাড়াও যে মানুষটা ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন তিনি অভিনেতা সৌরভ দাস। ঐন্দ্রিলার শেষকৃত্যে সশরীরে হাজির থাকতে পারলেন না সৌরভ, এই মুহূর্তে তিনি থাইল্যান্ডে শুটিংয়ে। তবু বন্ধুর এই শেষ বিদায়ে সৌরভের বুক চিড়ে বেরিয়ে এল জমাট কান্না। ও জিতেছে–এমনটাই মনে করেন অভিনেতা।

সৌরভ লিখছেন, “ও জিতেছে। ওর জন্য অনেক ভাল জায়গা রয়েছে। অনেক ভাল মানুষের অপেক্ষায় রয়েছে ও। আজ ও ভীষণ খুশি। অনেক শান্তির দুনিয়ায় যেতে পেরেছে যে। মিষ্টি, তোকে ভালবাসি। সব সময় ভালবেসে যাব। আর তোর সব্য, ওর আমি খেয়াল রাখব।” সব্যসাচী ভাল নেই। ভাল থাকার কথাও নয়। এই গোটা যাত্রায় মেয়েটির ঢাল হয়ে দাঁড়িয়ে ছিলেন তিনি। সৌরভ চান না এই সময়টা তাঁকে কেউ বিরক্ত করুক। সৌরভের তাই কাতর আর্জি, “দয়া করে এই সময় সব্যকে ফোন করবেন না। আমার সবার কাছে অনুরোধ। দরকারে আমায় ফোন করুন।”

রবিবার শেষকৃত্য সম্পন্ন হবে ঐন্দ্রিলার। যে হাসপাতালে তিনি এতদিন ভর্তি ছিলেন সেই হাসপাতালে ক্রমশ ভিড় বাড়তে শুরু করেছে। ইতিমধ্যেই সেখানে হাজির হয়েছেন ঐন্দ্রিলার সহকর্মীরা। পরিবার সূত্রে জানা গিয়েছে, আজ অর্থাৎ রবিবারই শেষকৃত্য সম্পন্ন হবে তাঁর। তবে তার আগে শেষবারে মতো ঐন্দ্রিলার নিথর শরীর নিয়ে যাওয়া হবে টেকনিশিয়ান স্টুডিয়োতে। সেই টেকনিশিয়ান স্টুডিয়ো যেখান থেকে ২০১৭ সালে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। প্রথম অভিনয় করেছিলেন ‘ঝুমুর’ ধারাবাহিকের মধ্যে দিয়ে। সেখান থেকেই আলাপ সব্যসাচী চৌধুরীর সঙ্গে। এরপর জিয়নকাঠি ধারাবাহিকে দেখা যায় তাঁকে। জীবনে দু’বার ক্যানসারকে হারিয়ে ফিরে এসেছিলেন তিনি। সকলেই আশা করেছিলেন এবারেও তিনি ফিরে আসবেন। ঐন্দ্রিলা ফিরলেন না। চলে গেলেন না ফেরার দুনিয়ায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours