গত ২১ সেপ্টেম্বর রাজারহাট মাটিয়াগাছা এলাকার তৃণমূল নেতা মতিয়ার রহমান সাঁপুই পথ দুর্ঘটনায় মারা যান।



এক তৃণমূল (Trinamool Congress) কর্মীকে খুনের অভিযোগ উঠল রাজারহাটের (Rajarhat) মাটিয়াগাছায়। পুলিশ সূত্রে খবর, এলাকা দখলের ঘটনাকে কেন্দ্র করে ঝামেলা। এই ঘটনায় রাজারহাট থানার পুলিশ মিজানুর রহমান নামে একজনকে গ্রেফতার করেছে। তিনিও তৃণমূল কর্মী বলেই স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

গত ২১ সেপ্টেম্বর রাজারহাট মাটিয়াগাছা এলাকার তৃণমূল নেতা মতিয়ার রহমান সাঁপুই পথ দুর্ঘটনায় মারা যান। পরে স্থানীয় তৃণমূলের একাংশ দাবি করে, ষড়যন্ত্র করে এই দুর্ঘটনা ঘটিয়ে মতিয়ারকে মেরে ফেলা হয়েছে। পরবর্তীকালে মৃতের পরিবারের তরফে রাজারহাট থানায় অভিযোগও দায়ের হয়। সেখানে বলা হয়, মতিয়ার রহমান সাঁপুইয়ের পথদুর্ঘটনায় মৃত্যু হয়নি, খুন করা হয়েছে তাঁকে। এরপরই তদন্তে নামে রাজারহাট থানার পুলিশ। মিজানুর রহমান নামে একজনের নাম উঠে আসে। রবিবার রাতে রাজারহাট থানার পুলিশ মিজানুর রহমানকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে খবর, তৃণমূল নেতা মতিয়ার রহমান সাঁপুই -এর মৃত্যুর পিছনে তৃণমূলকর্মী মিজানুর রহমানের ?যোগের সন্দেহ করছেন তদন্তকারীরা। এর আগেও একাধিকবার রাজারহাটের মাটিয়াগাছায় এলাকা দখলের লড়াইয়ের অভিযোগ ওঠে। এ বিষয়ে তৃণমূলের গলাসিয়া বুথ সম্পাদক নইনুল ইসলাম বলেন, একাধিক দল করার পর অভিযুক্ত তৃণমূলে এসেছে। ক্ষমতা পেতে চান তিনি। সে কারণে কিছু বিক্ষুব্ধ ছেলে, কিছু সিপিএম করা লোকজন নিয়ে এসব ঝামেলা করার চেষ্টা করছে। নইমুল জানান, মিজানুরের আরও কয়েকজন ঘনিষ্ঠও এই ঘটনার পরিকল্পনায় যুক্ত। তাঁরা পলাতক। মিজানুর প্রোমাটিংয়ের সঙ্গেও যুক্ত বলে জানান তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours