হাওড়া শিবপুরের বাসিন্দা এক তরুণী তাঁর বন্ধুর সঙ্গে বাইকে চেপে ওষুধ কিনতে বেরিয়েছিলেন। রাত তখন প্রায় ১০টা। সে সময় মালিবাগান এলাকায় কালী ঠাকুর বিসর্জনের জন্য শোভাযাত্রা বের করেছিল একটি ক্লাবের সদস্যরা।



কালীপুজোর শোভাযাত্রা বেরিয়েছিল বৃহস্পতিবার রাতে। সে সময় সেখান দিয়ে বাইকে করে যাচ্ছিলেন এক যুগল। শোভাযাত্রার পাশ দিয়ে তাঁরা যখন যাওয়ার চেষ্টা করেন তখনই ক্লাবের মত্ত যুবকরা তাঁদের উপর চড়াও হয় বলে অভিযোগ। তরুণীর বন্ধুকে মারধরের পাশাপাশি ওই তরুণীকে শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ। তাঁর কাছ থেকে মোবাইল ও টাকাপয়সাও কেড়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ তরুণীর। সব মিলিয়ে শোভাযাত্রায় অংশগ্রহণকারী মত্ত যুবকদের অশালীন আচরণের শিকার হয়েছেন ওই তরুণী। বৃহস্পতিবার রাতে নবান্ন থেকে ঢিলছোড়া দূরত্বে ঘটেছে এই ঘটনা। ঘটনার পর শিবপুর থানায় অভিযোগও দায়ের করেছেন নির্যাতিতা।


হাওড়া শিবপুরের বাসিন্দা এক তরুণী তাঁর বন্ধুর সঙ্গে বাইকে চেপে ওষুধ কিনতে বেরিয়েছিলেন। রাত তখন প্রায় ১০টা। সে সময় মালিবাগান এলাকায় কালী ঠাকুর বিসর্জনের জন্য শোভাযাত্রা বের করেছিল একটি ক্লাবের সদস্যরা। ওই যুগল সেই শোভাযাত্রা পাশ কাটিয়ে যেতে গেলে শুরু হয় বচসা। ওই তরুণী জানিয়েছেন, তাঁরা শোভাযাত্রা বেরিয়ে যাওয়ার জন্য দাঁড়িয়ে পড়েছিলেন। তা সত্ত্বেও মত্ত অবস্থায় ক্লাবের ছেলেরা দুজনকেই মারধর করে বলে অভিযোগ। তরুণীর শ্লীলতাহানি করার অভিযোগও উঠেছে। মত্তরা মারধর করে ওই তরুণীর থেকে ছিনিয়ে নেয়মোবাইল ফোন ও টাকা।

নবান্নের কাছেই এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ সিভিক পুলিশ থাকলেও কোনো সাহায্য করতে এগিয়ে আসেনি। এ ঘটনায় অজয় ও বিজয় নামে দুজনের নাম উঠে আসছে। তাঁদের নামে অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার জেরে নিরাপত্তাহীনতায় ভুগছেন পরিবারের সদস্যরা। কারণ শিবপুর থানায় অভিযোগ দায়ের হলেও এখনো কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ। অবিলম্বে দোষীদের গ্রেফতার করে শাস্তির দাবি করেছেন ওই যুগল ও পরিবারের সদস্যরা। শিবপুর থানার পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের খোঁজ চলছে
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours