১৭ বছর বয়সী ওই তরুণীর প্রতিবেশীদের অভিযোগ, মেয়েটির বাড়ির লোকজন বলেছিলেন, ১৮ বছর না হওয়া পর্যন্ত মেয়ের বিয়ে দেবেন না।


বিয়ের বয়স না হওয়ায় বাড়ি থেকে বিয়ে দিতে আপত্তি করেছিল প্রেমিকার পরিবার। এদিকে প্রেমিক বিয়ের জন্য চাপ দিচ্ছিল। কোনও পথ খুঁজে না পেয়ে যুগলে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। অভিযোগ, ভিডিয়ো কল করে একসঙ্গে আত্মহত্যার কথা বলেও শেষ মুহূর্তে পিছু হঠেন প্রেমিক। এদিকে গলায় ফাঁস লাগিয়ে ততক্ষণে ঝুলে পড়েন প্রেমিকা। এরপরই যুবকের বিরুদ্ধে প্রেমিকাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের হয় বালুরঘাট (Balurghat) থানায়। শুক্রবার বালুরঘাট থানায় মৃতের পরিবারের তরফে অভিযুক্ত যুবক-সহ মোট তিনজনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পেতেই ঘটনার তদন্তে নামে বালুরঘাট থানার পুলিশ।


১৭ বছর বয়সী ওই তরুণীর প্রতিবেশীদের অভিযোগ, মেয়েটির বাড়ির লোকজন বলেছিলেন, ১৮ বছর না হওয়া পর্যন্ত মেয়ের বিয়ে দেবেন না। এদিকে মেয়ে যাঁকে ভালবাসে সেই যুবক বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন বলে অভিযোগ প্রতিবেশীদের। অভিযোগ, এরপরই প্রেমিক ও প্রেমিকা এক সঙ্গে ঠিক করেন গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হবেন। সেই মত দু’জনে ভিডিয়ো কলে কথাও বলেন।

কিন্তু বৃহস্পতিবার মেয়েটি আত্মহত্যা করলেও যুবক পিছু হঠেন। বিষয়টি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লক এলাকায়। বালুরঘাট থানার পুলিশ দেহটি উদ্ধার করে শুক্রবার ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। এদিকে শুক্রবার বালুরঘাট থানায় মৃতার পরিবারের তরফ থেকে অভিযুক্ত যুবক-সহ মোট তিনজনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পেতেই ঘটনার তদন্তে নেমেছে বালুরঘাট থানার পুলিশ।


এ বিষয়ে নাবালিকার দাদার বক্তব্য, ওই যুবক তাঁর বোনকে আত্মহত্যার জন্য প্ররোচনা দিয়েছেন। দু’জনে একসঙ্গে আত্মহত্যা করবেন বলেও বোনকে বোঝান বলে অভিযোগ। অভিযুক্ত যুবক-সহ তিনজনের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশকে সব তথ্য দিয়েছি। যাতে ওই যুবকের কঠোর শাস্তি হয়। বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা বলেন, এক কিশোরীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এক যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।



Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours