বৃহস্পতিবার নেপালের মাধেশ অঞ্চলে বাস দুর্ঘটনায় ১৬ জনের মৃত্য়ু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৩৫ জন। জানা গিয়েছে, বীরগঞ্জ থেকে নারায়ণগড় যাচ্ছিল বাসটি। আচমকাই বাসটি নদীতে পড়ে যায়।

দ্রুতগতিতে পাহাড়ে বাঁক নিতে গিয়েই বিপত্তি। রাস্তা থেকে পিছলে নদীতে পড়ে গেল বাস। নেপালের ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ১৬ জনের, আহত হয়েছেন ৩৫ জন। দুর্ঘটনাটি ঘটেছে নেপালের বড় জেলার মাধেশ অঞ্চলে। জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে বীরগঞ্জ থেকে যাওয়ার পথেই পাহাড় থেকে পিছলে পড়ে যায় একটি বাস। সেই সময় বাসে কমপক্ষে ৫০ জন যাত্রী ছিলেন বলেই জানা গিয়েছে

সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, বৃহস্পতিবার নেপালের মাধেশ অঞ্চলে বাস দুর্ঘটনায় ১৬ জনের মৃত্য়ু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৩৫ জন। জানা গিয়েছে, বীরগঞ্জ থেকে নারায়ণগড় যাচ্ছিল বাসটি। আচমকাই বাসটি নদীতে পড়ে যায়। প্রাথমিক তদন্তের পর পুলিশের তরফে জানানো হয়েছে, অত্যন্ত দ্রুতগতিতে যাচ্ছিল বাসটি। পাহাড়ের বাঁক ঘুরতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে নীচের নদীতে পড়ে যায় বাসটি।

স্থানীয় বাসিন্দারাই দুর্ঘটনার খবর পেয়ে প্রথমে উদ্ধারকাজ শুরু করেন। পরে পুলিশ-প্রশাসনও উদ্ধারকাজে হাত লাগায়। আহতদের চিকিৎসার জন্য হেতাউদা, চুরে হিলস ও সাঞ্চো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা চলাকালীনও কয়েকজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। এখনও অবধি মোট ১৬ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ২ অক্টোবরও নেপালের পূর্ব-পশ্চিম হাইওয়েতেও একটি বাস দুর্ঘটনা ঘটে। ওই দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয় এবং ৩৬ জন আহত হন। রাস্তার বেহাল দশার জন্যই এই দুর্ঘটনা ঘটছে বলে অভিযোগ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours