হুগলির (Hooghly) পাণ্ডুয়ায় (Pandua) নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা যাত্রী বোঝাই বাসের। গুরুতর আহত ৪ মহিলা যাত্রী। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেসরকারি বাসটি পাণ্ডুয়া থেকে কালনা যাচ্ছিল। সকাল ১১টা নাগাদ পাণ্ডুয়ায় কুলটি রোডে দুর্ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে তালগাছে ধাক্কা মারে গাছ। চালককে আটক করেছে পাণ্ডুয়া থানার পুলিশ। 

স্থানীয় সূত্রে খবর, এদিন সকাল ১১টা নাগাদ ঘটনাটি ঘটে কুলটি রোড এলাকায়। জানা যায় পাণ্ডুয়া থেকে কালনা যাওয়ার রুটের বাসটি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সেই সময় রাস্তা দিয়ে এক সাইকেল আরোহী যাচ্ছিলেন। তাঁকেও বাসটি ধাক্কা মারে। এরপরই সেই বাসটি একটি মোটরসাইকেলেও ধাক্কা মারে। শেষে একটি তালগাছের সঙ্গে গিয়ে ধাক্কা খায়। 

বাসের এক মহিলা যাত্রী বলছেন, ''পাণ্ডুয়া থেকে কালনা যাচ্ছিলাম।হঠাৎ করেই বাসটা তালগাছে ধাক্কা মারল। তালগাছটার জন্যই আমরা বেঁচে গেলাম না হলে বাস উল্টে পড়তো নয়ানজুলিতে তখন আমরা হয়ত সবাই মারা যেতাম।'' আতঙ্কের রেষ তখনও কাটেনি বাসযাত্রীদের। আরও এক মহিলা বাসযাত্রী বলেন, ''বোসপাড়ার কাছে চাকা সারিয়ে বাসটি ছেড়েছিল। এরপরই কুলটির কাছে আসতেই দুর্ঘটনা ঘটল। বাস চালক ভীষণ জোড়ে বাস চালাচ্ছিলেন। এখনও আমার হাত, পা কাঁপছে। অল্পের জন্য প্রাণে বেঁচে গেলাম।'' ইতিমধ্যেই চালককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

সিকিমে ভয়ংকর দুর্ঘটনা
সম্প্রতি সিকিমে ভয়ংকর এক দুর্ঘটনায় মৃত্যু হয় মালদার পর্যটকের। মৃত ২৮ এর যুবক রাহুল সিংহ । মালদা শহরের সানি পার্ক এলাকার বাসিন্দা তিনি । বাবা তপন সিংহ পেশায় পুলিশ কর্মী। রাহুল এবং তার তিন বন্ধু মোটরবাইকে চেপে সিকিমে বেড়াতে গিয়েছিলেন। 


শোকস্তব্ধ পরিবার
খাদে পড়ে গুরুতর আহত হন রাহুলের আরও দুই বন্ধু । তাঁরা উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন । একমাত্র সন্তানকে হারিয়ে শোকস্তব্ধ পরিবার। সিংহ পরিবারে এখন কান্নার রোল। 

বাইক সটান খাদে
সেখানেই পথ দুর্ঘটনা ঘটে। বাইক সটান পড়ে খাদে। গুরুতর আহত হন রাহুল। এই অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় । অবস্থার অবনতি হলে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার উদ্যোগ নেওয়া হয়। কিন্তু পথেই মৃত্যু হয় তাঁর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours