আক্রান্ত যুবতী পুলিশের দারস্থ হবেন জানতে পেরে গতকাল রাতে ফের ওই যুবতীর বাড়িতে গিয়ে হুমকি দেয় অভিযুক্ত যুবকরা। যদিও শেষ পর্যন্ত ৯ জনের নামে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।


প্রকাশ্য দিবালোকে গলায় ব্লেড ধরে এক যুবতীকে শ্লীলতাহানি (Molestation) করার অভিযোগ উঠল বেশ কয়েকজন যুবকের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটে দক্ষিণ দিনাজপুর (South Dinajpur) জেলার বালুরঘাট (Balurghat) শহরে। বিষয়টি জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। গতকাল ওই যুবতী বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার বিকেলে হাসপাতাল থেকে ছাড়া পান। এরপর তিনি বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তবে এই প্রথম নয় এর আগেও ওই যুবতীকে অভিযুক্ত যুবকরা রাস্তা ইভটিজিং করেছিল। এদিকে অভিযোগ পেতেই ঘটনার তদন্তে নেমেছে বালুরঘাট থানার পুলিশ। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।



জানা গিয়েছে, আক্রান্ত বিবাহিত যুবতীর বাপের বাড়ি বালুরঘাটে। সেখানেই শুক্রবার চাকরির পরীক্ষার টিউশন পড়তে গিয়েছিল ওই যুবতী৷ অন্যদিন সঙ্গে দিদি থাকলেও গতকাল ছিল না বলে জানা যাচ্ছে৷ টিউশন শেষে একাই বাড়ি ফিরছিল। সেই সময় তাঁর পথ আটকায় কিছু যুবক। প্রথমে যুবতীকে উদ্দেশ্য করে কটূক্তি করা হয়। এরপর গলায় ব্লেড ধরে শ্লীলতাহানি করা হয়৷ এমনকী মারধর করা হয় বলেও অভিযোগ। এদিকে ওই সময় যুবতীর চিৎকার শুনেই ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয়রা। তাঁদের দেখেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় আক্রমণকারী যুবকরা৷ 

এদিকে ঘটনার পরেই ওই যুবতী অসুস্থ বোধ করায় তাঁকে বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে আক্রান্ত যুবতী পুলিশের দারস্থ হবেন জানতে পেরে গতকাল রাতে ফের ওই যুবতীর বাড়িতে গিয়ে হুমকি দেয় অভিযুক্ত যুবকরা। এরইমধ্যে শনিবার হাসপাতাল থেকে ছুটি পেতে বালুরঘাট থানায় ৯ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। অভিযোগ পেতেই পুরো ঘটনা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ। ঘটনায় আতঙ্কিত ওই যুবতী সহ তাঁর গোটা পরিবার। একেবারে দিনেদুপুরে এ ঘটনা ঘটায় স্বভাবতই আরও ভয়ের বাতাবরণ তৈরি হয়েছে গোটা এলাকায়।

এ বিষয়ে আক্রান্ত যুবতী বলেন, “টিউশন থেকে যাওয়া আসার সময়ই অভিযুক্ত যুবকরা নানা রকমভাবে টোন টিটকারি করতেন। গতকাল দিদি যায়নি। টিউশন থেকে ফেরার সময় তার পথ আটকায় বেশ কয়েকজন যুবক৷ সেই সময় প্রথমে তাকে অশালীন মন্তব্য করা হয়। এরপর তার শ্লীলতাহানি করা হয়। চিৎকার করলে ওরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।” উদ্বেগ প্রকাশ করেছেন যুবতীর বাবাও। অন্যদিকে এবিষয়ে ডিএসপি হেড কোয়ার্টার সোমনাথ ঝাঁ বলেন, “বালুরঘাট থানায় অভিযোগ দায়ের হয়েছে। ইতিমধ্যেই বালুরঘাট থানার পুলিশ তদন্তে নেমেছে। তদন্তে সত্যতা পাওয়া গেলে, অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।” 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours