আশপাশের বাড়ির বাসিন্দারা জানাচ্ছেন, তাঁরা রাতে 'বাঁচাও বাঁচাও'শব্দ শুনতে পেয়েছিলেন। তখন রাত দুটো হবে।

এক ব্যবসায়ীর রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মানিকতলায়। মুরারিপুকুর এলাকায় বাড়ির সামনে কারখানার মধ্য থেকে উদ্ধার কাপড় ব্যবসায়ীর দেহ। মৃতের নাম অমিত রাম। মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। খুন নাকি দুর্ঘটনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পরিবারের অবশ্য অভিযোগ, খুন করা হয়েছে অমিতকে।

যে জায়গা থেকে দেহটি উদ্ধার হয়েছে,তার সামনেই রয়েছে একটি রবার ফ্যাক্টরি। আশপাশের বাড়ির বাসিন্দারা জানাচ্ছেন, তাঁরা রাতে ‘বাঁচাও বাঁচাও’শব্দ শুনতে পেয়েছিলেন। তখন রাত দুটো হবে। সেই সময়েই তাঁরা ১০০ ডায়াল করে পুলিশকে গোটা বিষয়টি জানান। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ।

পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মৃতের পরিবারের তাঁর স্ত্রী ও ছোটো দুই সন্তান রয়েছে। মৃতের স্ত্রীর অভিযোগ, তাঁর স্বামীকে খুন করা হয়েছে। মাথার পিছনে আঘাতের চিহ্ন দেখে তাঁর সেটাই মনে হচ্ছে। তাঁর শরীরের একাধিক জায়গাতেও আঘাত ছিল। হাতের শিরার ওপরেও আঘাতের চিহ্ন রয়েছে। মানিকতলা থানায় অভিযোগ দায়ের করতে চলেছে পরিবার।

ঘটনাস্থলে রয়েছে মানিকতলা থানার পুলিশ। এলাকা থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। রাতেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অমিত রাম কাপড় ব্যবসায়ী ছিলেন। খুব সম্প্রতি তিনি ইমারতি দ্রব্যেরও ব্যবসা শুরু করেছিলেন। কোনও ব্যবসায়ীক কারণেই খুন হতে থাকতে পারেন অমিত রাম, তেমনই অভিযোগ পরিবারের। তদন্তকারীরা আশপাশের এলাকার বাসিন্দা, পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours